ঢাকা, মঙ্গলবার   ০২ জুন ২০২০, || জ্যৈষ্ঠ ১৯ ১৪২৭

Ekushey Television Ltd.

করোনায় মারা গেলেন কমেডিয়ান লার্জ

একুশে টেলিভিশন

প্রকাশিত : ০৯:৩৭ ৪ এপ্রিল ২০২০

করোনা ভাইরাসে আক্রান্ত হয়ে এবার মারা গেলেন ব্রিটিশ কমেডিয়ান ইডি লার্জ। মৃত্যুকালে তার বয়স হয়েছিলো ৭৮ বছর । খবর বিবিসির। 

এক প্রতিবেদনে বিবিসি জানায়,  করোনায় আক্রান্ত হওয়ার আগে দীর্ঘদিন ধরেই হার্টের সমস্যায় ভুগছিলেন ইডি লার্জ। আ এ কমিডিয়ানের এজেন্ট ও ছেলে রায়ান জানান, করোনায় আক্রান্ত হওয়ার পর হাসপাতালের নিবিড় পরিচর্যাকেন্দ্রে রাখা হয় তাকে। সেখানেই মৃত্যুবরণ করেন তিনি।  

লার্জের মৃত্যুর পর তার শোয়ের সঙ্গী লিটল লেখেন, ‘তিনি দীর্ঘদিন ধরে অসুস্থ ছিলেন। কিন্তু তাতে কী। তার চলে যাওয়া অত্যন্ত বেদনাদায়ক। আমরা ৬০ বছর ধরে একসঙ্গে কাজ করছি। আমি আজ আমার সবচেয়ে কাছের বন্ধুকে হারালাম।’

ইডি লার্জ তার আসল নাম নয়। তার আসল নাম হচ্ছে  এডওয়ার্ড ম্যাকগিনিস। ১৯৭৮ থেকে ১৯৯১ সাল পর্যন্ত তিনি ছিলেন বিবিসি ওয়ানের জনপ্রিয় মুখ। কমেডি সঙ্গী সিদ লিটলের সঙ্গে তাঁর ‘লিটল অ্যান্ড লার্জ’ শো দারুণ জনপ্রিয়তা কুড়ায়। প্রায় দেড় কোটি দর্শকের হৃদয় জয় করে ওই অনুষ্ঠান।

ইডি লার্জের মৃত্যুতে মাইকেল বেরিমোর, টমি ক্যানোনসহ অসংখ্য তারকা ও ভক্ত সামাজিক যোগাযোগমাধ্যমে শোক প্রকাশ করেছেন।

লার্জের পরিবার থেকে তার মৃত্যুর আনুষ্ঠানিক বিবৃতিতে বলা হয়েছে, ‘আমরা লার্জকে অনেক অনেক মিস করব। হাসপাতালে প্রতিদিনই ওর সঙ্গে আমাদের, ওর বন্ধুবান্ধবের আলাপ হতো। একজীবনে তিনি অনেক কিছু অর্জন করেছেন। কোটি মানুষের ভালোবাসা পেয়েছেন। তিনি মানুষকে হাসাতে খুব ভালোবাসতেন। শান্তি বর্ষিত হোক।’ 

এমবি//


New Bangla Dubbing TV Series Mu
New Bangla Dubbing TV Series Mu

© ২০২০ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি