ঢাকা, মঙ্গলবার   ২০ অক্টোবর ২০২০, || কার্তিক ৫ ১৪২৭

Ekushey Television Ltd.

করোনায় মারা গেলেন বর্ষীয়ান গায়ক এস পি বালসুব্রহ্মনিয়ম​​​​​​​

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১৫:০৮ ২৫ সেপ্টেম্বর ২০২০

করোনায় আক্রান্ত হয়ে মারা গেলেন ভারতের বর্ষীয়ান গায়ক এস পি বালসুব্রহ্মনিয়ম। মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৭৪ বছর। এস পির মৃত্যুর খবরে দেশটির সঙ্গীতাঙ্গনে শোকের ছায়া নেমে এসেছে।

বেশ কিছুদিন ধরেই অসুস্থ ছিলেন বর্ষীয়ান এ শিল্পী। ফলে চেন্নাইয়ের একটি বেসরকারি হাসপাতালে ভর্তি করা হয় তাকে। বুধবার রাতে থেকে তার অবস্থা সঙ্কটজনক হতে শুরু করে। সে সময় হাসপাতালের পক্ষ থেকে মেডিকেল বুলেটিন প্রকাশ করা হয়। 

এতে জানানো হয়, এস পি বালসুব্রহ্মনিয়মকে লাইফ সাপোর্টে রাখা হয়েছে। বুধবার রাত থেকে অবস্থা ক্রমশ খারাপ হতে থাকায় তাকে লাইফ সাপোর্টে রাখা হয়।

অগাস্টের প্রথম দিকে নিজের ফেসবুক হ্যান্ডেলে করোনায় আক্রান্ত হওয়ার খবর জানান বালসুব্রহ্মনিয়ম। ওই সময় তিনি বলেন, ‘তার শরীরে মৃদু উপসর্গ দেখা দিয়েছে। ফলে বাড়িতেই কোয়ারেন্টিনে রয়েছেন তিনি। তবে এস পি-র ওই ঘোষণার পর আচমকাই তার শরীর আরও খারাপ হতে শুরু করে। এরপর ১৩ অগাস্ট তাকে ভর্তি করা হয় চেন্নাইয়ের এমজিএম হাসপাতালে।

করোনায় আক্রান্ত হওয়ার পর বালসুব্রহ্মনিয়মের প্লাজমাথেরাপি শুরু করে হাসপাতাল। এরপর থেকেই ক্রমশ তার শরীরের অবস্থা খারাপ হতে শুরু করে।

ওই সময় বালসুব্রহ্মনিয়মের জন্য প্রত্যেকে প্রার্থনা করুন বলে আবেদন করেন গায়কের ছেলে এস পি চরণ।

পাশাপাশি বর্ষীয়ান গায়ক যাতে শিগগিরই সুস্থ হয়ে যান, সেই প্রার্থনা করেন বলিউড অভিনেতা সালমান খান। বালসুব্রহ্মনিয়মকে নিয়ে নিজের টুইটার হ্যান্ডেলে টুইটও করেন ভাইজান। 
সূত্র : জি নিউজ
এসএ/
 


New Bangla Dubbing TV Series Mu
New Bangla Dubbing TV Series Mu

© ২০২০ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি