ঢাকা, বৃহস্পতিবার   ১৭ জুন ২০২১, || আষাঢ় ২ ১৪২৮

করোনা রোগীকে নার্সের ধর্ষণ, ২৪ ঘণ্টার মধ্যে মৃত্যু

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১৫:৩৭, ১৪ মে ২০২১

সরকারি হাসপাতালের মধ্যেই এক পুরুষ নার্স ধর্ষণ করেছিল করোনা আক্রান্ত এক নারী রোগীকে। এর ২৪ ঘণ্টার মধ্যেই মৃত্যু হয় ওই নির্যাতিতার। ভারতের মধ্যপ্রদেশের ভোপালের একটি সরকারি হাসপাতালে ঘটনাটি ঘটছিল প্রায় এক মাস আগে। অভিযুক্তকে গ্রেফতারের পর বৃহস্পতিবার (১৩ মে) এই ঘটনার কথা জানিয়েছে ভারতীয় পুলিশ।

৪৩ বছর বয়সী ওই নারী ভোপালের মেমোরিয়াল হাসপাতাল অ্যান্ড রিসার্চ সেন্টারে ভর্তি ছিলেন। গত ৬ এপ্রিল এই ঘটনার কথা হাসপাতাল কর্তৃপক্ষকে জানান তিনি। এক চিকিৎসককে দেওয়া বিবৃতিতে অভিযুক্তকে চিহ্নিতও করেছিলেন ওই নারী। এরপরই তাঁর শারীরিক অবস্থার অবনতি হয় এবং সে দিনই তার মৃত্যু হয়।

এরপর নিশতপুত্র থানায় অভিযোগ দায়ের হয়। অভিযুক্তের নাম সন্তোষ আহিরওয়ার। ৪০ বছর বয়সি সন্তোষকে গ্রেফতার করেছে পুলিশ। বর্তমানে সে ভোপাল সেন্ট্রাল জেলে রয়েছে।

ভোপালের সিনিয়র পুলিশ অফিসার ইরশাদ আলি বলেছেন, ‘‘নির্যাতিতা পুলিশকে বলেছিলেন তাঁর পরিচয় গোপন রাখতে। সে জন্য তদন্তকারী দল ছাড়া কাউকে এ বিষয়ে কিছু জানানো হয়নি।’’

পুলিশ জানিয়েছে, অভিযুক্ত ব্যক্তির বিরুদ্ধে এর আগেও যৌন হেনস্থার অভিযোগ রয়েছে। এবং মদ্যপান করে ডিউটি করার অভিযোগও উঠেছিল তাঁর বিরুদ্ধে। সূত- আনন্দবাজার।

এনএস/


Ekushey Television Ltd.

© ২০২১ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি