ঢাকা, মঙ্গলবার   ০৪ আগস্ট ২০২০, || শ্রাবণ ২১ ১৪২৭

Ekushey Television Ltd.

করোনা রোগীদের জন্য অক্সিজেন সেবা দিল জাগ্রত মানবিকতা

কুমিল্লা প্রতিনিধি

প্রকাশিত : ২৩:১৭ ১৪ জুলাই ২০২০

করোনা রোগীদের চিকিৎসা সেবায় বিনামূল্যে অক্সিজেন ব্যাংক সেবা শুরু করেছে স্বেচ্ছাসেবী সংগঠন জাগ্রত মানবিকতা। মঙ্গলবার বিকেলে নগরীর তালপুকুরপাড়স্থ জাগ্রত মানবিকতার কার্যালয় থেকে করোনা রোগীদের জন্য বিনামূল্য অক্সিজেন সিলিন্ডার বিতরণের মাধ্যমে জাগ্রত অক্সিজেন ব্যাংক সেবার উদ্বোধন করেন জাগ্রত মানবিকতার সাধারন সম্পাদক তাহসিন বাহার সূচনা।

জাগ্রত অক্সিজেন ব্যাংক থেকে প্রথম ধাপে নগরীর জন্য ১২টি সিলিন্ডার বিতরণ করা হয়। এছাড়াও সদর উপজেলার ছয়টি ইউনিয়নে দুটি করে মোট ১২টি সিলিন্ডার বিতরণ করা হবে। এছাড়াও জরুরি প্রযোজনে অক্সিজেন কন্সাট্রেটর মেশিনের মাধ্যমেও সেবা দেয়া হবে। যে সব রোগীদের অক্সিজেন প্রয়োজন হবে জাগ্রত মানবিকতার স্বেচ্ছাসেবকরা সেই সব করোনা রোগীর কাছে পৌছে দেবে অক্সিজেন সিলিন্ডার। 

জাগ্রত মানবিকতার প্রতিষ্ঠাতা সাধারণ সম্পাদক তাহ্সিন বাহার সূচনা বলেন, করোনা পরিস্থিতির বিবেচনা করে জাগ্রত মানবিকতা নতুন সেবা চালু করেছে। জাগ্রত অক্সিজেন ব্যাংক সেবা। প্রথম ধাপে আজ নগরীর জন্য ১২টি সিলিন্ডার দেয়া হলো। পরবর্তীতে আদর্শ সদর উপজেলার ৬টি ইউনিয়নে অক্সিজেন সিলিন্ডার সরবরাহ করা হবে। প্রতিটি ইউনিয়নের জন্য ২টি করে মোট ১২টি অক্সিজেন সিলিন্ডার দেয়া হবে। এছাড়াও ভবিষ্যতে করোনা রোগীদের জরুরী মুহুর্তের জন্য অক্সিজেন  কন্সেট্রেটরে সাপোর্টও দেয়া হবে।
কেআই/ 
 


New Bangla Dubbing TV Series Mu
New Bangla Dubbing TV Series Mu

© ২০২০ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি