ঢাকা, বুধবার   ০২ ডিসেম্বর ২০২০, || অগ্রাহায়ণ ১৮ ১৪২৭

Ekushey Television Ltd.

কলেজছাত্রীকে ধর্ষণ, ছাত্রলীগ নেতার বিরুদ্ধে মামলা

রাজশাহী প্রতিনিধি

প্রকাশিত : ২৩:১৯ ২২ অক্টোবর ২০২০

রাজশাহীর বাঘায় এক ছাত্রলীগ নেতার বিরুদ্ধে কলেজছাত্রীকে ধর্ষণের অভিযোগ পাওয়া গেছে। এ ঘটনায় বৃহস্পতিবার (২২ অক্টোবর) সন্ধ্যায় ওই ছাত্রী বাদী হয়ে বাঘা থানায় মামলা দায়ের করেছেন।

অভিযুক্ত ওই ছাত্রলীগ নেতার নাম রিবন আহম্মেদ বাপ্পি (২৮)। তিনি বাঘা উপজেলার আড়ানী পৌরসভার চকসিংগা মহল্লার মৃত বাবুল হোসেনের ছেলে এবং পৌরসভা ছাত্রলীগের সভাপতি।
 
অভিযোগ সূত্রে জানা গেছে, রিবন আহম্মেদ বাপ্পি ওই ছাত্রীকে (১৮) বিয়ের প্রলোভন দিয়ে গত জুলাই মাসের শেষ সপ্তাহে চকরপাড়া গ্রামে এক বন্ধুর বাড়িতে নিয়ে গিয়ে ধর্ষণ করেন। এরপর থেকে ওই ছাত্রী বাপ্পিকে বিয়ের জন্য চাপ দিতে থাকেন। কিন্তু বাপ্পি বিয়ে করতে রাজি হচ্ছিলেন না। এভাবে তিন মাস অতিবাহিত হয়েছে।

তবে এ অভিযোগ অস্বীকার করে ছাত্রলীগ নেতা রিবন আহম্মেদ বাপ্পি বলেন, আসন্ন আড়ানী পৌরসভা নির্বাচনে আমি মেয়র প্রার্থী। এ কারণে একটি মহল আমার সুনাম ক্ষুণ্ণ করার জন্য বিভিন্ন ধরনের অপপ্রচার চালাচ্ছে। আমি এ ঘটনার সাথে সম্পৃক্ত নই।

বাঘা থানার ওসি নজরুল ইসলাম বলেন, রিবন আহম্মেদ বাপ্পি নামের এক ছাত্রলীগ নেতার বিরুদ্ধে ধর্ষণের মামলা হয়েছে। ওই ছাত্রীর শারীরিক পরীক্ষার জন্য রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হবে। আসামিকেও গ্রেপ্তার করা হবে।

এনএস/


New Bangla Dubbing TV Series Mu
New Bangla Dubbing TV Series Mu

© ২০২০ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি