ঢাকা, শুক্রবার   ১০ জুলাই ২০২০, || আষাঢ় ২৭ ১৪২৭

Ekushey Television Ltd.

কাটা পা নিয়ে মধ্যযুগীয় উল্লাস!

ব্রাহ্মণবাড়িয়া প্রতিনিধি

প্রকাশিত : ২০:৪৭ ১২ এপ্রিল ২০২০ | আপডেট: ২০:৫০ ১২ এপ্রিল ২০২০

থানাকান্দি গ্রামে সংঘঠিত সংঘর্ষের একটি চিত্র -ছবি একুশে টিভি।

থানাকান্দি গ্রামে সংঘঠিত সংঘর্ষের একটি চিত্র -ছবি একুশে টিভি।

টাকশাল দিয়ে প্রতিপক্ষের পা কেটে বিজয় উল্লাস করা হয়েছে, গ্রামের অলিতে গলিতে হয়েছে মিছিল। এমনই বীভৎস চিত্র দেখে আতংকিত হয়ে পড়ে এলাকার মানুষ। রোববার (১২ এপ্রিল) সকালে চাঞ্চল্যকর এ ঘটনা ঘটে ব্রাহ্মণবাড়িয়া জেলার নবীনগর উপজেলার থানাকান্দি গ্রামে।

স্থানীয়রা জানায়, গ্রামের আবু মেম্বার ও মুসলিম মেম্বারের মধ্যে দীর্ঘদিন ধরে বিরোধ চলে আসছিল। এর জের ধরেই সকালে মুসলিম মেম্বারের লোকজনের ওপর হামলা করে আবু মেম্বারের লোকজন। উভয়পক্ষের মধ্যে সংঘর্ষের এক পর্যায়ে আবু মেম্বারের নাতি হাজির হাটির মোবারক হোসেনকে ধাওয়া করলে আত্মরক্ষার জন্য সে বাড়িতে ঢুকে পড়ে। তখন সন্ত্রাসীরা তার ডান পা টাকশাল দিয়ে গোড়ালি থেকে কেটে ফেলে। পরে সেই কাটা পা নিয়ে গ্রামের রাস্তায় রাস্তায় উল্লাস করে, মিছিল করে। এ ঘটনায় আতংক ছড়িয়ে পড়ে এলাকাজুড়ে। 

সংঘর্ষকালে ১০-১৫টি বাড়ি ভাংচুর ও অগ্নিসংযোগ করা হয়। এ সময় হাজির হাটির মোরসালিন (৩৫), জুয়েল (৩৫), দিন মোহাম্মদ (২৭), মনিরসহ (৩০) অন্তত ২০ জন আহত হয়েছে। আহতদের নবীনগর ও জেলা সদর হাসপাতালসহ বিভিন্নস্থানে প্রেরণ করা হয়েছে। 

এ বিষয়ে ব্রাহ্মণবাড়িয়ার অতিরিক্ত পুলিশ সুপার (নবীনগর সার্কেল) মকবুল হোসেন জানান, বর্তমানে পরিস্থিতি নিয়ন্ত্রণে রয়েছে। এলাকায় অতিরিক্ত পুলিশ মোতায়েন রয়েছে। সংঘর্ষের ঘটনায় ২০ জনকে আটক করা হয়েছে।

এনএস/


New Bangla Dubbing TV Series Mu
New Bangla Dubbing TV Series Mu

© ২০২০ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি