ঢাকা, মঙ্গলবার   ১৪ জুলাই ২০২০, || আষাঢ় ৩০ ১৪২৭

Ekushey Television Ltd.

কার্ড ছাপিয়েও যে কারণে সালমানের বিয়ে করা হলো না

একুশে টেলিভিশন

প্রকাশিত : ২১:৩১ ২৫ এপ্রিল ২০২০

জীবনের ৫৪টা বসন্ত পেরিয়ে এসেও আজও তিনি বলিউডের ‘মোস্ট এলিজেবল ব্যাচেলর’। তাঁর ক্যারিশ্মায় কাত টিনএজার থেকে মাঝবয়সি। তিনি সালমান খান।

কিন্তু আপনি কি জানেন বিয়ের কার্ড ছাপা হয়ে যাওয়ার পরও শেষ মুহূর্তে সরে এসেছিলেন ভাইজান? নিজেই ভেস্তে দিয়েছিলেন বিয়ের প্ল্যান! 

এক কমেডি শো-তে এসে পরিচালক সাজিদ নাদিয়াওয়ালাই ফাঁস করলেন এই তথ্য। সালটা ১৯৯৯। দিব্যা ভারতীর প্রাক্তন স্বামী সাজিদ সে সময় পুনরায় বিয়ে করবেন ভাবছেন। সালমানও ঠিক করেন, বিয়ে করবেন তিনিও। সেই মতো কার্ড ছাপা, লোকজনদের আমন্ত্রণ জানানোও হয়ে গিয়েছিল।

সালমানের বাবা সেলিম খানের জন্মদিন ছিল ১৮ নভেম্বর। ঠিক ছিল, সেই দিনই বিয়ে করবেন সালমান। কিন্তু বিয়ের ঠিক চার-পাঁচ দিন আগে সালমান সাফ জানিয়ে দেন, “আমার এখন বিয়ে করার মুড নেই।”

কিন্তু পাত্রী কে ছিলো সে কথা কোনওমতেই ফাঁস করতে চাননি সাজিদ। মুখ খোলেননি সালমানও। যদিও কর্ণ জোহরের এক চ্যাট শো-তে সালমান একবার জানিয়েছিলেন অভিনেতা সঙ্গীতা বিজলানির সঙ্গে তাঁর বিয়ের কথাবার্তা এগিয়েছিল। কিন্তু শেষ মুহূর্তে তা ভেস্তে যায়। কারণ হিসেবে সালমান বলেছিলেন, “সে সময় কোনও রকম সিরিয়াস সম্পর্কের জন্য আমি তৈরি ছিলাম না।”

ভাইজানের প্রেম নিয়ে বলিপাড়ায় কম গুঞ্জন হয়নি। কখনও সঙ্গীতা, কখনও ঐশ্বর্যা আবার কখনও বা ক্যাটরিনা— তাঁর জীবনে বসন্ত এসেছে বার বার। বর্তমানে রোমানিয়ান সুন্দরী ইউলিয়া ভন্তুরের সঙ্গে তাঁর প্রেমের গসিপ নিয়ে উত্তাল বলিপাড়া। লকডাউনেও একই ফার্মহাউজে 'বন্দি' রয়েছেন তাঁরা।

এসি

 


New Bangla Dubbing TV Series Mu
New Bangla Dubbing TV Series Mu

© ২০২০ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি