ঢাকা, বৃহস্পতিবার   ২১ নভেম্বর ২০১৯, || অগ্রাহায়ণ ৮ ১৪২৬

Ekushey Television Ltd.

কি ইঙ্গিত দিলেন তাহসান?

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১৩:২৩ ৬ নভেম্বর ২০১৯ | আপডেট: ১৩:৫১ ৬ নভেম্বর ২০১৯

ঠিক যে মুহুর্তে শোবিজ অঙ্গনে অভিনেত্রী মিথিলাকে নিয়ে চলছে আলোচনা-সমালোচনা, তখন তার প্রাক্তন স্বামী তাহসান রহমান খান এগিয়ে যাচ্ছেন ক্যারিয়ার নিয়ে। সঙ্গীত, অভিনয়, উপস্থাপনা সব ক্ষেত্রেই তিনি সফল ভাবে কাজ করে যাচ্ছেন। এরই মধ্যে খবর দিলেন ক্যারিয়ারের ১০০তম নাটকের। নিজের ফেসবুক পেজে তাহসান জানালেন এই সুখবর। সেই সঙ্গে বর্তমান ইস্যুতে (মিথিলা ইস্যু) বেশি কিছু না বলে পূর্বের একটি ভিডিও শেয়ার করেছেন তিনি। যাতে স্পষ্ট ইঙ্গিত দেওয়া হয়েছে বর্তমান ইস্যুকে।

তাহসানের জন্মদিন ছিল ১৮ অক্টোবর। সে দিন তিনি একটি ভিডিও প্রকাশ করেছিলেন। যেখানে নিজের লেখা একটি কবিতা পাঠ করেন এই তারকা। যে কবিতায় তিনি বর্তমান সময়ের বেশ কিছু নেতিবাচক বিষয় তুলে আনেন। বিশেষ করে প্রযুক্তির এই যুগে সোশ্যাল মিডিয়ার অপব্যবহার নিয়ে তার ম্যাসেজ রয়েছে এই ভিডিওতে।

নতুন করে সেই ভিডিও শেয়ার দিয়ে তিনি লিখেছেন- ‘এই কবিতা যেদিন দেশের সিংহভাগ মানুষ বুঝবে, সেদিন হয়তো অনেক দেরি হয়ে যাবে। ততদিনে হয়তো আমার মেয়েটা বড় হয়ে যাবে। কি নিয়ে কথা বলবো আর কি এড়িয়ে যাব, তা বোঝার মেধা ও মনন আমাদের তৈরী হোক।’

দেখুন সেই ভিডিওটি :


এদিকে, তাহসানের ১০০তম নাটকের নাম হচ্ছে ‘কল্পতরু’।

নাটকের কিছু ছবি প্রকাশ করে তিনি লিখেছেন- ‘১০০তম কাজটা একটু আলাদা ভাবে করতে চেয়েছিলাম। গ্রুপ এ গল্প চেয়ে একটা পোস্ট দেয়া হয়েছিলো দু’মাস আগে। সেখান থেকেই বাছাই করা এই গল্প।

গল্প পাঠিয়েছে ফারিয়া কবির আভা। পরিচালনায় মাবরুর রশিদ বান্নাহ। আর প্রথম বারের মতো সহশিল্পী শায়লা সাবি। প্রযোজনায় আকবর হায়দার মুন্না। সার্বিক তত্ত্বাবধানে মাসুদ উল হাসান।

এসএ/

 

© ২০১৯ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি