ঢাকা, বুধবার, ২১ নভেম্বর, ২০১৮ ৬:৩৫:৫৪

Ekushey Television Ltd.

কেউ আমাকে ভুল বুঝবেন না : মেহজাবিন

একুশে টেলিভিশন

প্রকাশিত : ০৭:০৬ পিএম, ৭ সেপ্টেম্বর ২০১৮ শুক্রবার | আপডেট: ০৭:১১ পিএম, ৭ সেপ্টেম্বর ২০১৮ শুক্রবার

মেহজাবিন চৌধুরী বর্তমান সময়ে ছোট পর্দায় আলোচিত নাম। একের পর এক সফল নাটক উপহার দিয়ে যাচ্ছেন তিনি। অনেকের মনে প্রশ্ন মেহজাবিন সংসার বাঁধবেন কবে? মেহজাবিন জানান, আপাতত বিয়ের কথা ভাবছি না। বিয়ের জন্য আরও তিন বছর সময় নিতে চাই। তাহলে বছর তিনেক পর কার গলায় মালা পরাবেন মেহজাবিন? পছন্দের কেউ কি আছেন? `না এখনও তেমন কেউ নেই। একজন ক্রিয়েটিভ মানুষকে জীবনসঙ্গী হিসেবে চাই। যার কাছ থেকে আমি অনেক কিছু শিখতে পারব। আমি মিডিয়ার মানুষ, এটা ওকে অবশ্যই বুঝতে হবে।

মেহজাবিন আরও বলেন, আমার আবেগের মূল্য তাকে দিতে হবে। এরকম মনের মতো পাত্রের অপেক্ষায় আছি।
এবারের ঈদে প্রচারের সংখ্যায় অন্য অভিনেত্রীর চেয়ে এগিয়ে ছিলেন এই পর্দাকন্যা। ঈদে তার অভিনীত সর্বাধিক ২৩টি নাটক বিভিন্ন চ্যানেলে প্রচারিত হয়। এসবের মধ্যে বেশকিছু নাটক দর্শকের মাঝে দারুণ সাড়া ফেলে। উল্লেখযোগ্য নাটকগুলো হলো- জাকারিয়া সৌখিনের `যদি তুমি জানতে`, চয়নিকা চৌধুরীর `গল্পটি হতে পারত ভালোবাসার`, মহিদুল মহিমের `রং বদল`, মাহমুদুর রহমান হিমির `তোমার অপেক্ষায়`, বি ইউ শুভর `হঠাৎ একদিন`, রুপক বিন রউফের `রাজা রানী রাজি` ও আশফাক নিপুণের `লায়লা তুমি কি আমাকে মিস করো`।

সর্বাধিক নাটক প্রচার প্রসঙ্গে মেহজাবিন বলেন, নাটকের সংখ্যা গুনে অভিনয় করি না। তবুও দেখতে দেখতে অনেকগুলো নাটক প্রচারিত হলো। নির্মাতারা আমার ওপর আস্থা রেখেছেন তার জন্য কৃতজ্ঞতা প্রকাশ করছি। নাটকের সংখ্যা বেশি হলেও মানের ক্ষেত্রে কোনো আপস করিনি। প্রতিটি নাটকের গল্পে ও চরিত্রে বৈচিত্র্য রয়েছে। এভাবেই পর্দায় আগামীতেও হাজির হতে চাই।

মেহজাবিনের বিরুদ্ধে অভিযোগ রয়েছে, তিনি ফোন রিসিভ করতে চান না। মিডিয়াকে এড়িয়ে চলেন। এমন অভিযোগ সম্পর্কে মেহজাবিন বলেন, আসলে আমি কাজের মধ্যে ডুবে থাকি। চেষ্টা করি পুরো মনোযোগ কাজে রাখতে। আর সেটা করতে গিয়ে হয়তো অনেক সময় যোগাযোগটা ঠিকঠাক রাখা হয় না। দেখুন, কাজের মধ্যে আমি যদি ফোন রিসিভ করি, পুরো শুটিং ইউনিটের মনোযোগ বিঘ্নিত হয়। এসব ভেবেই আসলে সচরাচর ফোন রিসিভ করা হয় না। আশা করছি, কেউ আমাকে ভুল বুঝবেন না।


এসএইচ/



© ২০১৮ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি