ঢাকা, মঙ্গলবার   ২৭ অক্টোবর ২০২০, || কার্তিক ১২ ১৪২৭

Ekushey Television Ltd.

কেকেআরকে হারিয়ে মুম্বাইয়ের প্রথম জয়

একুশে টেলিভিশন

প্রকাশিত : ০৮:৪৮ ২৪ সেপ্টেম্বর ২০২০

মরুর বুকে আইপিএলের ত্রয়োদশ আসর হার দিয়ে শুরু করেছিল বর্তমান চ্যাম্পিয়ন মুম্বাই ইন্ডিয়ান্স। প্রথম ম্যাচে তারা হেরে যায় চেন্নাই সুপার কিংসের কাছে। তবে নিজেদের দ্বিতীয় ম্যাচেই ঘুরে দাঁড়িয়েছে রোহিতরা। 

বুধবার (২৩ সেপ্টেম্বর) রাতে তারা কলকাতা নাইট রাইডার্সকে হারিয়েছে ৪৯ রানের ব্যবধানে। অন্যদিকে হার দিয়ে আসর শুরু করলো শাহরুখ খানের দল কেকেআর।

আবুধাবির শেখ জায়েদ স্টেডিয়ামে টস জিতে ফিল্ডিংয়ের সিদ্ধান্ত নেয় কলকাতা। তাই প্রথমে ব্যাট করতে নেমে ৫ উইকেটে ১৯৫ রান তোলে মুম্বাই। জবাবে ৯ উইকেট হারিয়ে ১৪৬ রানের বেশি করতে পারেনি কেকেআর। ব্যাটিং ব্যর্থতায় হেরেছে শাহরুখ খানের দলটি। 

দারুণ ব্যাটিংয়ে দলকে বড় স্কোর এনে দিয়েছিলেন অধিনায়ক রোহিত শর্মা। পরে কলকাতা নাইট রাইডার্স ব্যাটসম্যানদের ইনিংসগুলো বড় হতে দেননি মুম্বাই বোলাররা। গুরুত্বপূর্ণ সময়ে জোড়া আঘাতে কলকাতার মেরুদণ্ড ভেঙেছিলেন জাসপ্রিত বুমরাহ। সব মিলে এদিন দারুণ অলরাউন্ড নৈপুণ্য দেখিয়েছে মুম্বাই।

অধিনায়ক রোহিত শর্মা ৫৪ বলে ৩ চার ও ৬ ছক্কায় ৮০ রানের ইনিংস খেলেন। এর সঙ্গে সূর্য কুমার যাদবের ২৮ বলে ৪৭ রানে ৫ উইকেটে ১৯৫ রানের বড় পুঁজি গড়ে মুম্বাই। কলকাতার হয়ে শিবাম মাভি ২টি উইকেট নেন।

জবাবে ৯ উইকেটে ১৪৬ রানে থেমেছে কলকাতার ইনিংস। ব্যাট হাতে কলকাতার প্যাট কামিন্স সর্বোচ্চ ৩৩ রান করেন। মাত্র ১২ বলে ৪ ছক্কা ও ১ চারে এই ইনিংস খেলেন তিনি। আর অধিনায়ক দিনেশ কার্তিকের ব্যাট থেকে আসে ৩০ রান। এ ছাড়া নিতিশ রানা ২৪, ইয়ান মরগান ১৬ ও আন্দ্রে রাসেল ১১ রান করেন। ১৬তম ওভারে আন্দ্রে রাসেল ও ওয়েন মরগ্যানের উইকেট তুলে নিয়ে দলের জয়ে বড় ভূমিকা রাখেন বুমরাহ।

মুম্বাইয়ের পক্ষে ট্রেন্ড বোল্ট, জেমস প্যাটিনসন, রাহুল চাহার ও বুহমাহ ২টি করে উইকেট নিয়েছেন। ম্যাচসেরা হয়েছেন রোহিত শর্মা।

এএইচ/এমবি


New Bangla Dubbing TV Series Mu
New Bangla Dubbing TV Series Mu

© ২০২০ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি