ঢাকা, রবিবার   ২৭ সেপ্টেম্বর ২০২০, || আশ্বিন ১২ ১৪২৭

Ekushey Television Ltd.

ক্যান্সারে আক্রান্ত সঞ্জয় দত্ত

একুশে টেলিভিশন

প্রকাশিত : ০০:২৮ ১২ আগস্ট ২০২০ | আপডেট: ০০:৫৫ ১২ আগস্ট ২০২০

বলিউডে ফের দুঃসংবাদ। ক্যান্সারে আক্রান্ত হয়েছেন অভিনেতা সঞ্জয় দত্ত। ফুসফুস-এর ক্যান্সার হয়েছে তাঁর। স্টেজ থ্রি তে ধরা পড়েছে সঞ্জয়ের ক্যান্সার। কয়েকদিন আগেই শ্বাসকষ্ট নিয়ে মুম্বইয়ের লীলাবতী হাসপাতালে ভর্তি হয়েছিলেন সঞ্জয় দত্ত। তবে তাঁর করোনা রিপোর্ট নেগেটিভ আসে। কিন্তু শারীরিক অবস্থা অবনতির দিকে থাকলেও, সুস্থ হয়ে বাড়ি ফিরবেন জানিয়েছিলেন তিনি।

তাঁকে হাসপাতাল থেকে ছেড়েও দেওয়া হয়। তার মধ্যেই এল ভয়ানক খারাপ খবর। ক্যানসারে আক্রান্ত হয়েছেন তিনি। তাঁর ফুসফুস ক্যানসার ধরা পড়েছে।

৬১ বছর বয়সী এই অভিনেতার ফুসফুসে ক্যান্সার ধরা পড়ে স্টেজ থ্রিতে। তাঁর কাছের বন্ধু ট্যুইট করে জানান এই খবর। আজই সঞ্জয় দত্ত ট্যুইট করে জানিয়েছিলেন তাঁর শরীর ভাল নেই। কিছু দিনের জন্য তিনি কাজ থেকে ব্রেক নিচ্ছেন। তারপরেই তাঁর এই রিপোর্ট সামনে আসে। স্টেজ থ্রিতে ক্যানসার ধরা পড়ায় সকলেই চিন্তিত। 

সূত্র থেকে জানা গিয়েছে, চিকিৎসার জন্য ইউএস যাবেন সঞ্জয় দত্ত। 'বাবা'র অসুস্থতার খবর জানাজানি হতেই সকলে তাঁর সুস্থতা কামনা করেছেন। ক্যানসার বলিউডে অনেকটা অভিশাপের মতো। সোনালি বেন্দ্রে থেকে লিসা রে, ইরফান খান, মনীষা কৈরালা একের পর এক অভিনেতা আক্রান্ত হয়েছেন এই রোগে। আপাতত সকলেই চাইছেন সঞ্জুবাবার দ্রুত আরোগ্য।

এসি

 


New Bangla Dubbing TV Series Mu
New Bangla Dubbing TV Series Mu

© ২০২০ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি