ঢাকা, রবিবার   ১৫ ডিসেম্বর ২০১৯, || পৌষ ১ ১৪২৬

Ekushey Television Ltd.

ক্রিকেট খেলার দ্বন্দ্বে কলেজছাত্র খুন

একুশে টেলিভিশন

প্রকাশিত : ২৩:১৯ ২১ নভেম্বর ২০১৯

গোদাগাড়ী ম্যাপ

গোদাগাড়ী ম্যাপ

রাজশাহীর গোদাগাড়ীতে ক্রিকেট খেলা নিয়ে দ্বন্দ্বের জেরে শান্ত (১৮) নামের এক কলেজছাত্র খুন হয়েছেন। বৃহস্পতিবার (২১ নভেম্বর) সন্ধ্যায় উপজেলার দেওপাড়া ইউনিয়নের কদমশহর মোড়ে দু'পক্ষের সংঘর্ষের মধ্যে শান্ত ছুরিকাঘাতে আহত হন। পরে তাকে রাজশাহী মেডিকেল কলেজ (রামেক) হাসপাতালে নেয়া হলে চিকিৎসকরা তাকে মৃত ঘোষণা করেন। 

নিহত কলেজছাত্র শান্ত কদমশহর গ্রামের আবু সাঈদের ছেলে। সে পবা উপজেলার দামকুড়া কলেজের একাদশ শ্রেণির ছাত্র। এ ঘটনায় তার জমজ ভাই স্বপনও (১৮) আহত হয়েছেন। তারও শরীরে ধারালো অস্ত্রের আঘাত রয়েছে। তাকে রামেক হাসপাতালে ভর্তি করা হয়েছে। স্বপনও একই কলেজে একই শ্রেণিতে পড়েন।

রামেক হাসপাতালের উপপরিচালক সাইফুল ফেরদৌস বলেন, শান্তর ঘাড়ে ধারালো অস্ত্রের আঘাত রয়েছে। এ কারণে হাসপাতালের পৌঁছার আগেই তার মৃত্যু হয়েছে। আর তার ভাই হাসপাতালে চিকিৎসাধীন।

স্থানীয় ইউনিয়ন পরিষদের সদস্য আসাদুল হক বলেন, বিকালে ক্রিকেট খেলা নিয়ে মাঠে শান্ত ও স্বপনের সঙ্গে একই এলাকার আজিবুর রহমানের ছেলে সাজেদুল ইসলাম সাজুর (২৪) কথা কাটাকাটি হয়। খেলা শেষে সন্ধ্যায় সবাই মোড়ে আসে। সেখানে খেলার ওই দ্বন্দের জের ধরে তাদের আবার ফের কথা কাটাকাটির এক পর্যায়ে সাজুর বড় ভাই মাজিদুল ইসলাম মাজু (২৬) এলে সংঘর্ষ বাধে। সংঘর্ষের সময় ছুরিকাঘাতে দুই ভাই আহত হন। স্থানীয়রা তাদের উদ্ধার করে রামেক হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসকরা শান্তকে মৃত ঘোষণা করে। 

গোদাগাড়ী থানার ওসি খাইরুল ইসলাম বলেন, নিহত শান্তর লাশ উদ্ধার করে রামেকের ফরেন্সিক বিভাগের মর্গে রাখা হয়েছে। কীভাবে ঘটনা ঘটেছে এবং কারা কারা জড়িত তা খতিয়ে দেখতে পুলিশ তদন্তে নেমেছে। একইসঙ্গে সাজু ও মাজুকে গ্রেপ্তারে চেষ্টা চলছে বলে জানান পুলিশের এই কর্মকর্তা।

এনএস/

© ২০১৯ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি