ঢাকা, শুক্রবার   ২৪ জানুয়ারি ২০২০, || মাঘ ১১ ১৪২৬

Ekushey Television Ltd.

খালেদা জিয়ার মামলায় সরকারের কোন হস্তক্ষেপ নেই: নাসিম

সিরাজগঞ্জ প্রতিনিধি 

প্রকাশিত : ২৩:৪৮ ৬ ডিসেম্বর ২০১৯ | আপডেট: ২৩:৫০ ৬ ডিসেম্বর ২০১৯

আওয়ামী লীগ প্রেসিডিয়াম সদস্য, ১৪ দলের মুখপাত্র মোহাম্মদ নাসিম বলেছেন, বেগম খালেদা জিয়ার বিষয়ে যে কোন সিদ্ধান্ত নেবার অধিকার সম্পূর্ণ আদালতের উপর নির্ভর করছে। জামিনের সিদ্ধান্তও তাদের।

তিনি বলেন, দেশের সর্বোচ্চ আদালত সুপ্রীম কোর্টে বিচারাধীন মামলায় সরকারের হস্তক্ষেপের প্রশ্নই ওঠে না। বরং বিএনপি পন্থী আইনজীবিরা দেশের সর্বোচ্চ আদালতে যে ন্যাক্কারজনক ঘটনা ঘটিয়েছেন তা বাংলাদেশের ইতিহাসে নজিরবিহীন। তারা আইন মানে না, নিয়ম নীতি মানে না, আদালত মানে না। তারা রাজনীতির মাঠ ছাড়িয়ে আদালতেও নৈরাজ্য সৃষ্টি করতে চায়। ভবিষ্যতে এমন ঘটনা ঘটলে আদালতই তাদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেবে বলে তিনি আশা প্রকাশ করেন। 

তিনি এও বলেছেন, আদালতে বিএনপিপন্থী আইনজীবিদের এমন আচরণে প্রধান বিচারপতিও উস্মা প্রকাশ করেছেন।

তিনি ঢাকা থেকে সিরাজগঞ্জ আসার পথে শুক্রবার সন্ধ্যায় বঙ্গবন্ধু সেতুর পশ্চিমপাড়ে মুলিবাড়িতে শহীদ এম মনসুর আলীর প্রতিকৃতিতে ফুল দিয়ে শ্রদ্ধা নিবেদন শেষে সাংবাদিকদের এমন প্রশ্নের জবাবে তিনি এ সব কথা বলেছেন। 

সরকারের হস্তক্ষেপে খালেদা জিয়ার জামিন হচ্ছে না বিএনপি মহাসচিব মির্জা ফখরুলের অভিযোগ বিষয়ে মোহাম্মদ নাসিম বিএনপিকে উদ্দেশ্যে আরো বলেছেন, অতীতের ভুল থেকে শিক্ষা নিয়ে  তারা সাঠিক পথে রাজনীতি করুক এটা জনগণের কাম্য। তা না হলে ভবিষ্যতে আরো খেসারত দিতে হবে বলেও তিনি মন্তব্য করেন। 

কেআই/এসি

© ২০২০ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি