ঢাকা, সোমবার   ২১ সেপ্টেম্বর ২০২০, || আশ্বিন ৭ ১৪২৭

Ekushey Television Ltd.

খুলনায় নির্মিত হচ্ছে পাঁচ তারকা হোটেল “রেডিসন”

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১৯:৩৬ ২৫ জানুয়ারি ২০২০

রেডিসন হোটেল গ্রুপ ও দি গ্র্যান্ড হোটেল এন্ড হসপিটালিটি লিমিটেডের মধ্যে ১৫০টি চাবি সম্ভলিত রেডিসন হোটেল খুলনায় হতে যাচ্ছে যা একটি হোটেল ম্যানেজমেন্টের আওতায় পরিচালিত হবে। হোটেলটি বাংলাদেশের দ্বিতীয় বৃহত্তম বন্দর নগরীতে আন্তর্জাতিক উচ্চমানের ফ্যাসিটিলির সাথে সামঞ্জস্য রেখে নির্মিত হবে। হোটেলটি  ব্যবসায়িক জেলার সাথে সান্নিধ্যের পাশাপাশি সুন্দরবনের টাইগার রিজার্ভ ও পর্যটন অঞ্চলে ভাল প্রবেশাদিকার রয়েছে। 

সম্প্রতি ভারতের নিউ দিল্লিতে রেডিসন হোটেল গ্রুপ ও দি গ্র্যান্ড হোটেল এন্ড হসপিটালিটি লিমিটেড এর মধ্যে একটি চুক্তি স্বাক্ষরিত হয়েছে। এতে রেডিসন হোটেল গ্রুপের দক্ষিণ এশিয়ার চেয়ারম্যান এবং উপদেষ্টা কে.বি কাচরু এবং দি গ্রান্ড হোটেল এন্ড হসপিটালিটি লিমিটেডের চেয়ারম্যান গাজী মিজানুর রহমান, ব্যবস্থাপনা পরিচালক গাজী সেজান তানভীর এবং উভয় গ্রুপের নির্বাহী কর্মকর্তাগণ উপস্থিত থেকে চুক্তি স্বাক্ষর করেন। 

কে.বি কাচরু বলেন, বাংলাদেশের দ্বিতীয় পর্যটন নগরী খুলনায় আমাদের চতুর্থ প্রোপাটির কাজ আরম্ভ করার জন্য আমরা অত্যন্ত খুশি”। আমরা বাংলাদেশ এবং এর ভবিষ্যতে বিশ্বাসী। এটি আমাদের ব্যবসার মূল চালিকা শক্তি হবে কেননা আমরা খুলনায় কর্পোরেট ও অবসরকালিন ভ্রমনপিয়াসুদের জন্য আন্তর্জাতিকমানের উন্নত ৫ তারকা হোটেল স্থাপন করতে যাচ্ছি।

গাজী সেজান তানভীর (দি গ্রান্ড হোটেল এন্ড হসপিটালিটি লিমিটেডের ব্যবস্থাপনা পরিচালক) বলেন, “খুলনা অদুর ভবিষ্যতে একটি বৃহৎ বানিজ্যিক নগরী হিসাবে আত্বপ্রকাশ করতে যাচ্ছে। স্বপ্নের পদ্মা সেতু, খানজাহান আলী বিমান বন্দর, মংলা বন্দরের সংগে দক্ষিণ বঙ্গ ও রাজধানী ঢাকার সংযোগ রেল সড়ক নির্মান সম্পন্ন হলে এবং মংলা বন্দরের ইপিজেডকে কেন্দ্র করে খুলনা শহরের ব্যপক উন্নয়ন সাধিত হবে। তাছাড়া সুন্দরবন কেন্দ্রিক পর্যটন ব্যবস্থাপনাকে আন্তর্জাতিক মানে উন্নীত করার জন্যে এই হোটেলটি ব্যাপক ভূমিকা রাখবে।”

খুলনায় নতুন নির্মিত হতে যাওয়া এই রেডিসন পাঁচ তারকা হোটেলটি আনুষ্ঠানিকভাবে উম্মুক্ত হবে ২০২২ সালের প্রথম দিকে। হোটেলটিতে থাকছে আন্তর্জাতিকমানের ১৫০টি কক্ষ, একাধিক খাবার ও পানীয় আউটলেট, বিশেষায়িত রেস্টুরেন্ট, কফি শপ, সভা সেমিনার করার অত্যাধুনিক হল রুমসহ একটি সুইমিং পুল এর ব্যবস্থা থাকছে। শহরের প্রাণকেন্দ্রে এটি ২ একর জায়গার উপর নির্মিত হবে। 

আরকে//


New Bangla Dubbing TV Series Mu
New Bangla Dubbing TV Series Mu

© ২০২০ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি