ঢাকা, শনিবার   ০৪ জুলাই ২০২০, || আষাঢ় ২০ ১৪২৭

Ekushey Television Ltd.

গুগল সার্চিংয়ে বাংলাদেশে শীর্ষে সাকিব

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১০:১৮ ১২ ডিসেম্বর ২০১৯ | আপডেট: ১০:২২ ১২ ডিসেম্বর ২০১৯

বর্তমানে নেটিজেনদের জীবনের অঙ্গ হয়ে গেছে গুগল। চলতি বছর গুগল সার্চিংয়ে বাংলাদেশে শীর্ষ থাকা ১০ জন ব্যক্তি, ১০টি বিষয় এবং ১০টি শীর্ষ সংবাদের তালিকা প্রকাশ করেছে বিশ্বখ্যাত এই সার্চ ইঞ্জিন।

প্রকাশিত এ ব্যক্তির তালিকায় শীর্ষ স্থান দখল করে নিয়েছেন ক্রিকেটার সাকিব আল হাসান। ট্রেন্ডে প্রকাশিত এ তালিকায় জায়গা করে নিয়েছেন আরও চার খেলোয়াড়। তারা হলেন- মোহাম্মদ নাঈম, আফিফ হোসেন, মুশফিকুর রহিম ও মোহাম্মদ মিথুন। তাদের অবস্থান তালিকার যথাক্রমে দ্বিতীয়, তৃতীয়, ষষ্ঠ ও সপ্তম স্থানে।

আর খেলোয়াড়দের বাইরে তালিকায় জায়গা করে নেওয়া বলিউডের একমাত্র তারকা হলেন সারা আলী খান। তিনি আছেন তালিকার চতুর্থ স্থানে। এ বলি তারকার সবচেয়ে বেশি সার্চ হয়েছে চট্টগ্রাম বিভাগ থেকে।

এছাড়া, তালিকায় পঞ্চম স্থানে আছেন বাংলা গানের শিল্পী সামজ ভাই। এ নামেই এ শিল্পীর রয়েছে একটি ইউটিউব চ্যানেল। সেখানেই এ শিল্পীর নানা গান রয়েছে। এ শিল্পীকে সবচেয়ে বেশি সার্চ করা হয়েছে রাজশাহী বিভাগ থেকে।

এদিকে, মেট্রিক্সখ্যাত অভিনেতা কেয়ানু রিভস তালিকায় অষ্টম স্থানে আছেন। কানাডিয়ান এই অভিনেতাকে সবচেয়ে বেশি সার্চ করা হয়েছে ঢাকা বিভাগ থেকে। আর ‘অপরাধী’ গানের শিল্পী আরমান আলিফ আছেন নবম স্থানে।

অন্যদিকে, সেরা ১০ সার্চ তালিকায় জায়গা করে নিয়েছেন শিক্ষামন্ত্রী ডা. দিপু মনিও। তিনি তালিকায় দশম স্থানে আছেন।

একে//


New Bangla Dubbing TV Series Mu
New Bangla Dubbing TV Series Mu

© ২০২০ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি