ঢাকা, বৃহস্পতিবার   ২৬ নভেম্বর ২০২০, || অগ্রাহায়ণ ১২ ১৪২৭

Ekushey Television Ltd.

গৃহবধূ তানজিলা হত্যা, আসামিদের গ্রেফতার দাবী

বরগুনা প্রতিনিধি

প্রকাশিত : ২১:৩৯ ২১ অক্টোবর ২০২০ | আপডেট: ২১:৫০ ২১ অক্টোবর ২০২০

বরগুনায় নিহত গৃহবধু তানজিলা আক্তারের হত্যা মামলার আসামীদের দ্রুত গ্রেফতার ও বিচারের দাবীতে মানববন্ধন করেছেন নিহত গৃহবধুর স্বজন ও এলাকার জনগন। বুধবার দুপুর ১২টার দিকে প্রেসক্লাবের সামনে এই মানববন্ধন কর্মসূচী পালিত হয়েছে।

স্বজন ও মামলা সূতে যানাযায় বরগুনা সদর উপজেলার ৯নং এম বালিয়াতলী ইউনিয়নের মনসাতলী গ্রামের জাহাঙ্গীর সিকদারের স্ত্রী তানজিলা আক্তারকে যৌতুকের দাবীতে ৯সেপ্টেম্বর দফায় দফায় নির্যাতন করে মুখে বিষ ঢেলে হত্যা করে শ্বশুর বাড়ীর লোকজন। এরপর তারা নিহত গৃহবধু তানজিলার লাশ বরগুনা সদর হাসপাতালে রেখে পালিয়ে যায়। নিহত তানজিলার বাবার বাড়ীর লোকজন খবর পেয়ে হাসপাতালে এসে পুলিশে খবর দেয়। পুলিশ ময়না তদন্ত শেষে লাশ তানজিলার বাবা মো. রাজা মিয়ার কাছে হস্তান্তর করে এবং রাজা মিয়ার পারিবারিক কবর স্থানে লাশ দাফন করেন। 

নিহত তানজিলার স্বামীসহ শ্বশুর বাড়ীর লোকজন নিহত তানজিলার ৬বছরের শিশু সন্তানকে নিয়ে পলাতক থাকায় এবং মনশাতলী গ্রামের লোকজনের থেকে বিভিন্ন তথ্য পেয়ে তানজিলাকে হত্যা করার বিষয়টি নিশ্চিত হয়ে তানজিলার বাবা মোঃ রাজা মিয়া তানজিলার দেবর আবুল বাশার (২০), ননদ সোনিয়া (২৩), শাশুরী সাজেদা বেগম (৫২), শ্বশুর আতাহার সিকদার (৫৮) এবং স্বামী জাহাঙ্গীর সিকদার (৩০) কে আসামী করে আদালতে মামলা দায়ের করেন। কিন্তু এই মামলায় পুলিশ এখন পর্যন্ত কোন আসামী গ্রেফতার না করায় নিহত তানজিলার স্বজন ও এলাকাবাসী বরগুনা প্রেসক্লাবের সামনে মানববন্ধন কর্মসূচী পালন করেছেন। 

মানববন্ধন চলাকালীন সমাবেশে তানজিলার বাবা ও মামলার বাদী মো. রাজা মিয়া, মা মোসাঃ হাওয়া বেগম, ফুপু মোসাঃ কাজল, ফুপা আব্দুল হাকিম সিকদার, চাচা মো. সোহেল রানা ও আব্দুল আজিজ কান্নায় ভেঙ্গে পরেন। এসময় এক হৃদয় বিদায়ক পরিবেশের সৃষ্ঠি হয়। সামাবেশে আরো বক্তব্য রাখেন, ৬নং বুড়িরচর ইউনিয়ন পরিষদের প্যানেল চেয়ারম্যান মোঃ ফারুক সিকদার, আব্দুল লতিফ হাওলাদার এবং রাজু আহম্মেদ। বক্তারা অনতি বিলম্বে আসামীদের গ্রেফতার করে আইনের আওতায় এনে বিচারের দাবী করেন।

আরকে//


New Bangla Dubbing TV Series Mu
New Bangla Dubbing TV Series Mu

© ২০২০ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি