ঢাকা, শুক্রবার   ০২ ডিসেম্বর ২০২২

গোড়ালির ইনজুরিতে নেইমার, ব্রাজিল শিবিরে চিন্তার ভাঁজ

একুশে টেলিভিশন

প্রকাশিত : ০৮:৪৫, ২৫ নভেম্বর ২০২২ | আপডেট: ০৮:৫৭, ২৫ নভেম্বর ২০২২

শুরু থেকেই মনে হয়েছে বল নয়, নেইমারই ছিল সার্বিয়ার প্রধান টার্গেট। একের পর এক আঘাত আসতে থাকে তার উপর। যদিও দারুণ জয় পেয়েছে ব্রাজিল, তবে চিন্তার ভাঁজ শিবিরে। দলের বড় তরকা নেইমার জুনিয়র চোট নিয়ে মাঠ ছাড়তে বাধ্য হয়েছেন। 

সার্বিয়া ম্যাচে ৯ বার ফাউলের শিকার হয়েছেন ব্রাজিলের এই মহাতারকা। বিশ্বকাপে এক ম্যাচে এর চেয়ে ফাউলের শিকার হননি আর কেউই। শেষমেশ মাঠ ছেড়েছেন ডানপায়ের অ্যাঙ্কেলে চোট নিয়ে। 

ম্যাচের ৮০তম মিনিটেই মাঠ ছেড়ে যেতে হয়েছে এ তারকাকে। মাঠ ছাড়ার আগে বসে পড়তে দেখা যায় নেইমারকে। পরে চিকিৎসকরা আসেন এবং এক সময় দেখা যায় স্ট্রেচারও নিয়ে আসা হচ্ছে।

যদিও পরে দেখা গেছে নেইমার হেঁটেই মাঠ ছেড়েছেন। তবে ডাগ আউটে বসে দেখা গেলো জার্সি দিয়ে মুখ ঢেকে আছেন। তার এই ইনজুরি কতটা গভীর তা নিয়ে হয়তো শঙ্কায় পড়ে গেছেন তিনি।

সামাজিক যোগাযোগমাধ্যমে ছড়িয়ে পড়া এক ছবিতে দেখা গেছে, গোড়ালিতে চোট পেয়েছেন নেইমার। এর একটি অংশ বেশ ফুলে থাকতেও দেখা যায়।

খেলা শেষে ব্রাজিল দলের চিকিৎসক রদ্রিগো লাসমার বলেন, “নেইমার গোড়ালিতে আঘাত পেয়েছেন। তবে আঘাত কতটুকু গুরুতর তা নির্ণয়ের জন্য ২৪ থেকে ৪৮ ঘণ্টা সময় লাগবে।”

বৃহস্পতিবার দিবাগত রাত ১টায় শুরু হওয়া ম্যাচে সার্বিয়ার বিপক্ষে ২-০ গোলে জয় পায় ব্রাজিল। ৬২ মিনিটের মাথায় রিচার্লিসনের গোলে এগিয়ে যায় পাঁচবারের বিশ্বচ্যাম্পিয়নরা। এর কিছুক্ষণ পর ৭৩ মিনিটের মাথায় আবারও গোল দেন রিচার্লিসন। ভিনিসিয়ুসের ভাসানো বলটিকে দুর্দান্ত বাইসাইকেল কিকে জালে পাঠান এই স্ট্রাইকার। শেষ পর্যন্ত দুই গোলের জয় নিয়ে মাঠ ছাড়ে ব্রাজিল।
এসএ/
 


Ekushey Television Ltd.

© ২০২২ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি