ঢাকা, শুক্রবার   ২২ নভেম্বর ২০১৯, || অগ্রাহায়ণ ৮ ১৪২৬

Ekushey Television Ltd.

ঘরে ঢুকে কলেজ ছাত্রীর ওপর হামলা, আহত ২

সুনামগঞ্জ প্রতিনিধি

প্রকাশিত : ২২:০৩ ২০ অক্টোবর ২০১৯ | আপডেট: ২২:০৪ ২০ অক্টোবর ২০১৯

সুনামগঞ্জের বিশ্বম্ভরপুরে এক কলেজ ছাত্রীর বসত ঘরে ঢুকে ওই ছাত্রীর উপর হামলা, মারধর ও অপহরণ চেষ্টার খবর পাওয়া গেছে। এতে ওই ছাত্রী ও তার বোন আহত হয়েছেন। সন্ত্রাসী এ ঘটনাটি ঘটেছে শনিবার (১৯ অক্টোবর) বিকালে উপজেলার ফতেহপুর ইউনিয়নের দুলবারচর গ্রামে।  

আহতদের সুনামগঞ্জ সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে। আহতরা হলেন- ফতেহপুর ইউনিয়নের দুলবারচর গ্রামের বাসিন্দা মৃত: মসলমদর আলী শাহের মেয়ে ইসলামগঞ্জ সরকারি ডিগ্রি কলেজের ছাত্রী তাসবিনা আক্তার তমা ও তার বড় বোন জেসমিন আক্তার।

প্রত্যক্ষদর্শী ও হাসপাতাল সূত্রে জানা যায়, বাড়িতে আহতদের পরিবারে একজন পাগল ভাই ছাড়া অন্য কোনও পুরুষ লোক ছিল না। তাই সুযোগ বুঝে পাশের বাড়ির নজির পাঠানের ছেলে বখাটে মকসিন পাঠান তার সহযোগী কাদির পাঠান, হৃদয় পাঠানকে নিয়ে মাদক সেবন করে ঘটনার দিন বিকেলে ওই ছাত্রীর ঘরে ঢুকে তাকে টানা-হেঁচড়া শুরু করে এবং শারীরিকভাবে লাঞ্চিত করে।

এতে কলেজ ছাত্রী চিৎকার করলে হামলাকারীরা তাকে মারধর করে উঠিয়ে নিয়ে যাওয়ার চেষ্টা করে। এসময় চিৎকার শুনে কলেজ ছাত্রীর বড়বোন জেসমিন আক্তার এগিয়ে আসলে তাকেও মারধর শুরু করে বখাটেরা। যাতে আহত হন কলেজ ছাত্রী তাসবিনা ও তার বোন জেসমিন আক্তার। 

তাদের চিৎকারে আশপাশের লোকজন এগিয়ে আসলে সন্ত্রাসীরা পালিয়ে যায়। পরে আশপাশের লোকজনের সহায়তায় আহতদের চিকিৎসার জন্য সুনামগঞ্জ সদর হাসপাতালে ভর্তি করা হয়। বিষয়টির সত্যতা নিশ্চিত করেন হাসপাতালের সিভিল সার্জন ডাঃ আশুতোষ দাস। 

অন্যদিকে, এ হামলার ঘটনায় মামলার প্রস্তুতি চলছে বলে জানান আহত পরিবারের লোকজন। 

এনএস/

© ২০১৯ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি