ঢাকা, বৃহস্পতিবার   ০৬ আগস্ট ২০২০, || শ্রাবণ ২২ ১৪২৭

Ekushey Television Ltd.

ঘুমের ওষুধ খাওয়ার খবর তুড়ি মেরে উড়িয়ে দিলেন নুসরাত (ভিডিও)

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১২:১৫ ২১ নভেম্বর ২০১৯

টালিউডের জনপ্রিয় অভিনেত্রী নুসরাত জাহান। হঠাৎ অসুস্থ হয়ে ভর্তি হয়েছিলেন হাসপাতালে। তার অসুস্থতার খবর প্রকাশের সঙ্গে সঙ্গে শুরু হয় নানান গুঞ্জন। জানা যায়- ‘ড্রাগ ওভারডোজ’র কারণে এ অবস্থার সৃষ্টি হয়েছে তার। তবে সেই তথ্য তুড়ি মেরে উড়িয়ে দিলেন নুসরাত। তাঁর দাবি, শ্বাসকষ্টের কারণেই হাসপাতালে যেতে হয়েছিল তাকে।

গত রোববার রাতে গুরুতর অসুস্থ হয়ে হাসপাতালে ভর্তি হন নুসরাত জাহান। প্রায় চব্বিশ ঘণ্টা পর হাসপাতাল থেকে ছাড়া পান তিনি। তবে কি কারণে নুসরাত অসুস্থ হয়েছেন, তা নিয়ে এখনও চলছে জল্পনা। এর কারণও রয়েছে। ঘটনার পর স্থানীয় ফুলবাগান থানায় তার ‘ড্রাগ ওভারডোজ’ নিয়ে রিপোর্ট করেছে সংশ্লিষ্ট হাসপাতাল। হাসপাতালেরই এক সূত্রে এটি জানা গেছে। এতে জানা যায়, অনেক বেশি ঘুমের ওষুধ খেয়েছিলেন অভিনেত্রী।

তবে এসব গুঞ্জনে কান না দিতে অনুরোধ করেছেন নুসরাত। সুস্থ হয়ে হাসপাতাল থেকে বাড়ি ফিরে সোশ্যাল মিডিয়ায় মুখ খুললেন অভিনেত্রী ও সাংসদ নুসরাত জাহান। ভক্তদের উদ্দেশ্যে এক ভিডিও বার্তা দিয়েছেন তিনি।

ভিডিওতে নুসরাত বলেন, ‘আমি ভাল আছি। এক দু’দিন বিশ্রাম নিলেই আশা করা যায় সুস্থ হয়ে যাব। কেউ চিন্তা করবেন না।’

ইন্সটাগ্রামে শেয়ার করা ভিডিওটিতে ভক্তদের উদ্দেশে তিনি আরও বলেছেন, ‘গুজবে কান দেবেন না। আমি এখন সম্পূর্ণ সুস্থ। ডাস্ট অ্যালার্জির কারণে হঠাৎ শ্বাসকষ্ট শুরু হয়েছিল আমার। প্রচুর কাজ জমে আছে। কাজে ফিরতে চাই। নিজের কেন্দ্রে যেতে চাই অল্প সময়ের মধ্যে। দিল্লিও যেতে হবে। আর দু’দিন বিশ্রাম নিলেই সুস্থ হয়ে যাব।’

উল্লেখ্য, গত রোববার রাতে গুরুতর অসুস্থ হয়ে হাসপাতালে ভর্তি হওয়ার সময় নুসরাতের পরিবারের পক্ষ থেকে জানানো হয়েছিল, শ্বাসকষ্টজনিত সমস্যার কারণেই তাকে হাসপাতালে ভর্তি করা হয়েছে।

 

দেখুন সেই ভিডিও বার্তা :

সূত্র : আনন্দবাজার
এসএ/

 

 

 


New Bangla Dubbing TV Series Mu
New Bangla Dubbing TV Series Mu

© ২০২০ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি