ঢাকা, শুক্রবার   ২৪ জানুয়ারি ২০২০, || মাঘ ১১ ১৪২৬

Ekushey Television Ltd.

বঙ্গবন্ধু বিপিএল

চট্টগ্রাম পর্বেও টিকেটের সর্বনিম্ন মূল্য ২শ টাকা

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১৭:২৭ ১৬ ডিসেম্বর ২০১৯

বঙ্গবন্ধু বিপিএল-২০১৯

বঙ্গবন্ধু বিপিএল-২০১৯

শেষ হয়েছে ঢাকার প্রথম পর্ব। দুই দিন বিরতির পর মঙ্গলবার (১৭ ডিসেম্বর) থেকে মাঠে গড়াচ্ছে বঙ্গবন্ধু বাংলাদেশ প্রিমিয়ার লিগের (বিপিএল) চট্টগ্রাম পর্ব। এরইমধ্যে বন্দরনগরীতে বিপিএল শুরুর আগে সমর্থকদের জন্য টিকেটের মূল্য নির্ধারণ করে দিয়েছে বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি)।

চট্টগ্রামের জহুর আহমেদ চৌধুরী স্টেডিয়ামে খেলা দেখার জন্য গ্র্যান্ড স্ট্যান্ডের টিকেটের মূল্য নির্ধারণ করা হয়েছে ১৫০০ টাকা, রুফ টপ ১০০০ টাকা, ইন্টারন্যাশনাল স্ট্যান্ড ৫০০ টাকা, ক্লাব হাউজ ৫০০ টাকা, পশ্চিম গ্যালারি ৩০০ টাকা আর পূর্ব গ্যালারির টিকেটের জন্য সমর্থকদের খরচ করতে হবে ২০০ টাকা।

প্রতিদিন সকাল ৯টা থেকে সন্ধ্যা ৭টা পর্যন্ত টিকেট পাওয়া যাবে। চট্টগ্রাম শহরের দুটি স্থানে পাওয়া যাবে এসব টিকেট। এম এ আজিজ স্টেডিয়ামের পাশাপাশি বিটাক মোড় থেকে টিকিট সংগ্রহ করতে পারবে দর্শকরা।  

উল্লেখ্য, এবারের বঙ্গবন্ধু বাংলাদেশ প্রিমিয়ার লিগ (বিপিএল) তিনটি আলাদা বিভাগীয় শহরে অনুষ্ঠিত হবে। ঢাকার পাশাপাশি খেলা হবে চট্টগ্রাম ও সিলেটেও।

ঢাকায় অনুষ্ঠিত প্রথম পর্বে ৮টি ম্যাচের খেলা হয়েছে, যেখানে দুটি ম্যাচের দুটিতেই জিতে শীর্ষস্থানে রাজশাহী রয়্যালস। আর তিন ম্যাচের দুটিতে জিতে দ্বিতীয় স্থানে ঢাকা।

আগামীকাল চট্টগ্রামে বিপিএলের নবম ম্যাচে শীর্ষস্থানে থাকা রাজশাহীর মুখোমুখি হবে মাত্র একটি ম্যাচ খেলা খুলনা টাইগার্স। ম্যাচটি শুরু হবে স্থানীয় সময় দুপুর দেড়টায়। আর দিনের দ্বিতীয় তথা দশম ম্যাচে সন্ধ্যা সাড়ে ছয়টায় তিন ম্যাচে দুই জয় পাওয়া চট্টগ্রাম চ্যালেঞ্জার্সের মুখোমুখি হবে তিন ম্যাচের সবকটিতেই হারা সিলেট থাণ্ডার্স।  

এনএস/

© ২০২০ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি