ঢাকা, বৃহস্পতিবার   ২৮ জানুয়ারি ২০২১, || মাঘ ১৪ ১৪২৭

চলচ্চিত্রের মহরতে কুয়েতের রাষ্ট্রদূত

একুশে টেলিভিশন

প্রকাশিত : ২২:০৮, ১৬ নভেম্বর ২০১৭ | আপডেট: ২২:৪৯, ২২ নভেম্বর ২০১৭

‘ভালোবাসি কতো বোঝাবো কেমনে’ ছবির মহরত অনুষ্ঠিত হয়েছে। বৃহস্পতিবার সন্ধ্যায় সাভারে ডিপজলের শুটিং বাড়িতে এ মহরত অনুষ্ঠিত হয়। মহরতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাংলাদেশে নিযুক্ত কুয়েতের রাষ্ট্রদূত আদেল মোহাম্মদ হায়ৎ। তিনি কেক কাটার মাধ্যমে এ মহরতের শুভ উদ্ভোধন করেন।

অনুষ্ঠানের ফাঁকে কুয়েতের রাষ্ট্রদূত বলেন, বাংলাদেশের ছবির মহরতে উপস্থিত হওয়া আমার জন্য বিশাল অভিজ্ঞতা। সংস্কৃতি মানুষের জন্য খুবই প্রয়োজন। এর মাধ্যমেই দেশ এগিয়ে যেতে পারে।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন অভিনেতা মনোয়ার হোসেন ডিপজল। দীর্ঘ দিন চিকিৎসার জন্য দেশের বাহিরে ছিলেন অভিনেতা মনোয়ার হোসেন ডিপজল। বর্তমানে তিনি নিজ বাড়ীতে অবস্থান করছেন। মহরতে উপস্থিত থেকে তিনি ছবির সাফল্য কামনা করেন।

এ ছবির নায়ক চরিত্রে অভিনয় করছেন জয় চৌধুরী। এ ছবি সম্পর্কে তিনি বলেন, আমি এ পর্যন্ত অনেকগুলো ছবি করেছি। কিন্তু এই ছবির গল্পটি অনেক ভাল। বর্তমান সময়ে সিনেমার একটা সংকট চলছে। এই সংকটে ছবিটি ভাল করবে বলে আশা করি।

নায়িকা চরিত্রে অভিনয় করছেন রোমানা নীড়। তিনি বলেন, এটি আমার তৃতীয় ছবি। চেষ্টা করছি ভাল কিছু করার। বর্তমানে আমরা গানের শুটিং করছি। এ ছবির গল্পে আমাকে গ্রামের একজন মর্ডাণ মেয়ে হিসেবে দেখা যাবে। চেষ্টা করছি ভাল কিছু করার। বাকিটা দর্শক বলবে।

গোল্ডেন ফিল্মস এর প্রযোজনায় ‘ভালোবাসি কতো বোঝাবো কেমনে’ চলচ্চিত্রটি পরিচালনা করছেন এ কিউ খোকন।

ছবিতে জয় চৌধুরী ও রোমানা নীড় ছাড়াও অভিনয় করছেন, সাদেক বাচ্চু, শিমুল খান, টাইগার রবি, সাংকো পাঞ্জা, খালেদা আখতার কল্পনা, রেবেকা, আনোয়ার সিরাজী, সোনা পাখিসহ আরো অনেকে। ডিপজলের বাড়িতে আগামী ২২ তারিখ পর্যন্ত টানা শুটিং চলার কথা রয়েছে।

 

এসি/

 

 

 

 

 


Ekushey Television Ltd.

© ২০২১ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি