ঢাকা, রবিবার   ১৭ নভেম্বর ২০১৯, || অগ্রাহায়ণ ৩ ১৪২৬

Ekushey Television Ltd.

চারজনকে কোপালো ছিনতাইকারীরা, ১ জনের মৃত্যু

সাভার সংবাদদাতা

প্রকাশিত : ২০:০৪ ১২ অক্টোবর ২০১৯

রাজধানী ঢাকার অদূরে আশুলিয়ায় দুর্গোৎসবের অনুষ্ঠান শেষে বাসায় ফেরার পথে ছিনতাইকারীর হামলায় আহত দীপ দাস হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা গেছে। নিহতের মরদেহ উদ্ধার করেছে পুলিশ। শনিবার বিকেলে গাজীপুরের শেখ ফজিলাতুন্নেছা মুজিব মেমোরিয়াল কেপিজে বিশেষায়িত হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়। 

নিহত দীপ দাস আশুলিয়ার জিরানীর নিলু দাসের ছেলে। তবে এ ঘটনায় এখন পর্যন্ত কাউকে গ্রেফতার করতে পারেনি পুলিশ।

আশুলিয়ার থানার উপ-পরিদর্শক (এস আই) সুমন জানান, গত ৭ অক্টোবর মঙ্গলবার রাতে গাজীপুরের কালিয়াকৈর থেকে নবমীতে পূজা দেখে দ্বীপ দাস ও মিঠু দাস দুই ভাই আরও দুই জনসহ মোট ৪ জন একটি ব্যাটারি চালিত ভ্যানে আশুলিয়ার জিরানীর টেংগুড়ি কোনাপাড়া বাড়িতে যাচ্ছিলেন। তাদের বহনকারী ভ্যানটি কবিরপুর বেতার কেন্দ্রের সামনে পৌঁছলে ৭/৮ জন অস্ত্রধারী ছিনতাইকারী তাদের ওপর হামলা চাপায়। এতে ৪ জনই জখম হন। 

গুরুতর অহত অবস্থায় দ্বীপ দাসকে গাজীপুরের শেখ ফজিলাতুন্নেছা মুজিব মেমোরিয়াল কেপিজে বিশেষায়িত হাসপাতালে চিকিৎসার জন্য ভর্তি করা হয়। তার শারীরিক অবস্থার অবনতি ঘটতে থাকলে ওই রাতেই নিবিড় পরিচর্যা কেন্দ্রে স্থানান্তর করেন চিকিৎসকরা। পাঁচ দিন হাসপাতালের নিবিড় পরিচর্যা কেন্দ্রে চিকিৎসাধীন থাকার পর শনিবার বিকালে তার মৃত্যু হয়। আহতদের মধ্যে তার সহোদরও রয়েছেন। 

হাসপাতালের চিকিৎসকেরা জানান, শত চেষ্টা করেও দীপ দাসকে তারা বাঁচাতে পারেননি। তার মাথার আঘাতগুলো অনেক গভীর ও মস্তিষ্কে রক্তক্ষরণ হওয়ায় সে কোমায় চলে যায়। এজন্য তাকে বাঁচানো যায়নি। আহত অন্যদের অবস্থা অনেকটা আশঙ্কামুক্ত রয়েছে বলে হাসপাতাল সূত্রে জানা গেছে।

এ ঘটনায় নিহত দ্বীপ দাসের বাবা নিলু দাস বাদী হয়ে শুক্রবার দুপুরে আশুলিয়া থানায় অজ্ঞাতনামা আসামি করে একটি মামলা দায়ের করেন।

আশুলিয়া থানার অফিসার ইনচার্জ (ওসি) রিজাউল হক বলেন, ছিনতাইকারীদের হামলায় আহত একজনের হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মৃত্যুর সংবাদ পাওয়ার পরই হাসপাতাল থেকে লাশটি এনে ময়না তদন্তের জন্য রাজধানীর সোহরাওর্য়াদী মেডিকেলের মর্গে প্রেরণ করা হয়েছে। এ ঘটনায় থানায় একটি হত্যা মামলা রেকর্ড করা হয়েছে। 

এ খবর লেখা পর্যন্ত ঘটনার সঙ্গে জড়িত কাউকে আটক করা যায়নি বলে তিনি জানান। তবে এই চক্রের কাউকেই ছাড় দেয়া হবে না বলেও জানান ওসি।

এনএস/

© ২০১৯ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি