ঢাকা, সোমবার   ২০ জানুয়ারি ২০২০, || মাঘ ৭ ১৪২৬

Ekushey Television Ltd.

চা বাগানে গাছের সঙ্গে বাঁধা স্কুল ছাত্রের লাশ

একুশে টেলিভিশন

প্রকাশিত : ২০:৫৬ ১৪ জানুয়ারি ২০২০

চা বাগানে গাছের সঙ্গে বাঁধা স্কুল ছাত্রের লাশ

চা বাগানে গাছের সঙ্গে বাঁধা স্কুল ছাত্রের লাশ

মৌলভীবাজারের শ্রীমঙ্গলের ভানুগাছ রোডের ভুরভুড়িয়া চা বাগানের একটি সেকশনের ভিতরে গলায় কাপড় পেঁচানো অবস্থায় এক স্কুল ছাত্রের মৃতদেহ উদ্ধার করেছে পুলিশ। নিহত স্কুল ছাত্রের নাম ইব্রাহিম মিয়া রকি। সে শ্রীমঙ্গল ভিক্টোরিয়া হাই স্কুলের নবম শ্রেণির ছাত্র।

শ্রীমঙ্গল থানার অফিসার ইনচার্জ মো: আব্দুস ছালেক জানান, মঙ্গলবার সকাল ১১টায় সময় ভুরভুড়িয়ার চা বাগান এলাকায় একজনের লাশ পড়ে আছে খবর পেয়ে তারা ঘটনাস্থলে যান। সুরতহাল শেষে বেলা আড়াইটার দিকে লাশ উদ্ধার করে পুলিশ। তিনি জানান, এ বিষয়ে পিবিআই'র একটি বিশেষ টিম ঘটনাস্থল থেকে আলামত সংগ্রহ করেছে।

নিহত স্কুল ছাত্র শ্রীমঙ্গল ভানুগাছ রোডস্থ ১০নং এলাকার মাংস ব্যবসায়ী দুলাল মিয়ার একমাত্র ছেলে। সে শ্রীমঙ্গল ভিক্টোরিয়া উচ্চ বিদ্যালয়ের ৯ম শ্রেণির ছাত্র ছিলো।

তার পরিবার সূত্রে জানা যায়, সোমবার (১৩ জানুয়ারি) সন্ধ্যায় টাকা বিকাশ করতে বের হয়ে আর সে বাড়ি ফেরেনি। রাতে তাকে অনেক খোঁজাখুঁজি করে পাওয়া যায়নি। সকালে তার লাশের সন্ধান পান তারা।

পুলিশ জানায়, সুরত হাল রিপোর্টের সময় তার শরীরে আঘাতের চিহ্ন পাওয়া যায় এবং গলায় একটি রেকসিনের টুকরা (রিক্সা বা টমটমের হুডে ব্যবহৃত) দিয়ে টাইট করে বাঁধা। এর উপরে একটি কালো রঙের চাদরের একপাশ দিয়ে গলায় বেঁধে অন্যপাশ দিয়ে চা বাগানের একটি ছায়া বৃক্ষের গোড়ার বেঁধে রাখা ছিলো।

বেলা আড়াইটার দিকে লাশ উদ্ধার করে মৌলভীবাজার মর্গে প্রেরণ করা হয়েছে। এ ব্যাপারে একটি হত্যা মামলা দায়েরের প্রস্তুতি চলছে। 

এনএস/

© ২০২০ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি