ঢাকা, শনিবার   ১৫ আগস্ট ২০২০, || শ্রাবণ ৩১ ১৪২৭

Ekushey Television Ltd.

চেলসিকে উড়িয়ে আগুয়েরোর রেকর্ড হ্যাটট্রিক

প্রকাশিত : ১০:৩৮ ১১ ফেব্রুয়ারি ২০১৯ | আপডেট: ১৫:৩৮ ১১ ফেব্রুয়ারি ২০১৯

আবারও হ্যাটট্রিক করলেন সার্জিও আগুয়েরো। স্পর্শ করলেন ইংলিশ প্রিমিয়ার লিগে সর্বোচ্চ হ্যাটট্রিকের মালিক অ্যালান শিয়েরারকে। আর্জেন্টাইন তারকার দারুণ কীর্তি গড়ার দিনে চেলসির জালে গোল উৎসব করল ম্যানচেস্টার সিটি। এদিন জোড় গোল করলেন রাহিম স্টার্লিং। জালের দেখা পেয়েছেন ইলকাই গুন্দোগানও।

রোববার ইতিহাদ স্টেডিয়ামে চেলসিকে ৬-০ গোলে উড়িয়ে লিভারপুলকে হটিয়ে ফের শীর্ষে চলে এলো বর্তমান লিগ চ্যাম্পিয়নরা।

ঘরের মাঠে খেলতে নেমে ম্যাচের শুরু থেকেই আক্রমণাত্মক খেলতে থাকে পেপ গার্দিওলার দল। এরই ধারাবাহিকতায় খেলার মাত্র ৪ মিনিটেই লিড পেয়ে যায় সিটিজেনরা। বেনার্দো সিলভার ফ্রি-কিক থেকে বল পেয়ে গোল করেন স্টারলিং।

এর পর ম্যাচের ১৩তম মিনিটে ব্যবধান বাড়ান আগুয়েরো। ২৫ গজ দূর থেকে জোরালো শটে গোলটি করেন আর্জেন্টাইন তারকা। এর ৬ মিনিট পরেই নিজের জোড়া গোল পূর্ণ করেন তিনি। আগুয়েরোর দ্বিতীয় গোলটি আসে ডিফেন্ডারদের ভুলে।

ম্যাচের ২৫তম মিনিটে ৪ গোলের লিড পায় স্বাগতিকরা। ডি-বক্সে ব্লুজরা বল ক্লিয়ার করতে ব্যর্থ হলে পেয়ে যান গুন্দোগান। ২২ গজ দূর থেকে জোরালো শটে বল ঠিকানায় পাঠান জার্মান মিডফিল্ডার।

বিরতি থেকে ফিরে এগিয়ে যেতে সময় নেয়নি সিটি। ম্যাচের ৫৬তম মিনিটে স্পট কিকে হ্যাটট্রিক পূরণ করেন আগুয়েরো। প্রিমিয়ার লিগে সবচেয়ে বেশি ১১টি হ্যাটট্রিক করার যে কীর্তি এতোদিন আলান শিয়েরার ছিল, সেই রেকর্ডে ভাগ বসালেন আর্জেন্টাইন তারকা। এরই সঙ্গে আসরে ১৭ গোল নিয়ে গোলদাতার তালিকায় যৌথভাবে মোহামেদ সালাহর সঙ্গে শীর্ষে উঠলেন তিনি।

ম্যাচের ৮০তম মিনিটে চেলসির কফিনে শেষ পেরেকটি ঠুকে নিজের জোড়া গোল পূর্ণ করেন স্টারলিং। চলতি লিগে এটা তার দ্বাদশ গোল। বাকি সময়ে আর ব্যবধান বাড়েনি। ফলে বড় ব্যবধানে জিতে মাঠ ছাড়ে সিটি। আর এতে লিগে শেষ চার ম্যাচে চেলসির এটি তৃতীয় পরাজয়।

লিগে ২৭ ম্যাচে ২১ জয় ও দুই ড্রয়ে শীর্ষে ফেরা ম্যানচেস্টার সিটির পয়েন্ট ৬৫। এক ম্যাচ কম খেলা লিভারপুলেরও পয়েন্ট সমান ৬৫। তবে ক্লপের দল দ্বিতীয় স্থানে। টটেনহ্যাম হটস্পার ৬০ পয়েন্ট নিয়ে তৃতীয় স্থানে আছে।ম্যানচেস্টার ইউনাইটেড ৫১ পয়েন্ট নিয়ে আছে চার নম্বরে। আর আর্সেনাল ৫০ পয়েন্ট নিয়ে উঠেছে পঞ্চম স্থানে। সমান পয়েন্ট নিয়ে এক ধাপ নেমে ষষ্ঠ স্থানে আছে চেলসি।

সূত্র: লাইভস্কোর ডটকম

একে//


New Bangla Dubbing TV Series Mu
New Bangla Dubbing TV Series Mu

© ২০২০ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি