ঢাকা, মঙ্গলবার   ৩১ মার্চ ২০২০, || চৈত্র ১৭ ১৪২৬

Ekushey Television Ltd.

চেলসির মাঠে দুর্দান্ত জয় ইউনাইটেডের

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১০:৫২ ১৮ ফেব্রুয়ারি ২০২০

ইংলিশ প্রিমিয়ার লিগে সোমবার (১৭ ফেব্রুয়ারি) চেলসির মাঠ থেকে জয় ছিনিয়ে আনলো ম্যানচেস্টার ইউনাইটেড। অ্যান্থনি মার্শাল ও হ্যারি ম্যাগুয়ের সাফল্যে ইউনাইটেড ২-০ গোলে হারায় চেলসিকে। এর আগেও মৌসুমের প্রথম ম্যাচে এই চেলসিকে ৪-০ গোলে হারিয়েছিল ইউনাইটেড।

ঘরের মাঠে প্রথম থেকেই আধিপত্য বিস্তার করে খেলছিল চেলসি। ম্যাচের ২৩ মিনিটেই এগিয়ে যাবার সম্ভাবনা জাগিয়েছিল দলটি। কিন্তু উইলিয়ানের পাস জায়গা মতো পেয়েও বল জালে জড়াতে ব্যর্থ হন স্বাগতিক ফরোয়ার্ড মিচি বাতসুয়াই। তার শট লক্ষ্যভ্রষ্ট হয়ে জালের উপর দিয়ে চলে যায়।

এরপর বেশ কিছু সুযোগ হাতছাড়া করে ফ্র্যাঙ্ক ল্যাম্পার্ডের শিষ্যরা। প্রথমার্ধের শেষ দিকে এসে প্রথম সুযোগ পায় ওলি গানারের শিষ্যরা। চেলসির জালে প্রথম শট নিয়েই সেখান থেকে গোল পেয়ে যান মার্সিয়াল। রন ওয়ান-বিসাকার ক্রসে হেডে দলকে এগিয়ে নেন এই ফরাসি ফরোয়ার্ড।

দ্বিতীয়ার্ধে এসেও নির্মম ভাগ্য পিছু ছাড়েনি চেলসির। ইংলিশ মিডফিল্ডার ম্যাসন মাউন্টের শট পোস্টে বাধা পেলে দ্বিতীয় বারের মতো নিশ্চিত সুযোগ হাতছাড়া হয় ল্যাম্পার্ডের শিষ্যদের। তবে ৬৬তম মিনিটে ব্যবধান দ্বিগুণ করে ম্যাচের নিয়ন্ত্রণ নেয় রেড ডেভিলরা। ব্রুনো ফের্নান্দেসের ক্রস থেকে বল পেয়ে হেডে গোলটি করেন ইংলিশ সেন্টার-ব্যাক ম্যাগুয়ের।

ম্যাচের ৭৫তম মিনিটে গোল পায় চেলসির জিরুড। কিন্তু ভাগ্য সঙ্গে না থাকলে যা হয়, অফ সাইডের কারণে ভিএআর বাতিল করে দেয় গোলটি। ৮৯তম মিনিটে মাউন্টের ফ্রি-কিকও পোস্টের নিচের অংশে লেগে ফিরলে গোল থেকে বঞ্চিত হয় চেলসি। তাই চলতি লিগের দশম জয় নিয়ে মাঠ ছাড়ে রেড ডেভিলরা।

২৬ ম্যাচে ১০ জয় ও আট ড্রয়ে ৩৮ পয়েন্ট নিয়ে সপ্তম স্থানে উঠেছে ম্যানচেস্টার ইউনাইটেড। আর নবম হারের স্বাদ পাওয়া চেলসি ৪১ পয়েন্ট নিয়ে আছে চার নম্বরে।

২৫ জয় ও এক ড্রয়ে ৭৬ পয়েন্ট নিয়ে শীর্ষে আছে লিভারপুল। এক ম্যাচ কম খেলে অর্থাৎ ২৫ ম্যাচে ৫১ পয়েন্ট নিয়ে দ্বিতীয় স্থানে আছে ম্যানচেস্টার সিটি। ২৬ ম্যাচে ৫০ পয়েন্ট নিয়ে লেস্টার সিটি আছে তিনে। 

এএইচ/

New Bangla Dubbing TV Series Mu
New Bangla Dubbing TV Series Mu

© ২০২০ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি