ঢাকা, মঙ্গলবার   ২৪ নভেম্বর ২০২০, || অগ্রাহায়ণ ১০ ১৪২৭

Ekushey Television Ltd.

জবিতে ৩০ অক্টোবর থেকে আন্তঃবিভাগ বির্তক প্রতিযোগিতা শুরু

জবি প্রতিনিধি

প্রকাশিত : ২০:৪০ ২৮ অক্টোবর ২০২০ | আপডেট: ২০:৪২ ২৮ অক্টোবর ২০২০

"যুক্তির সমরে মুক্তির মিছিল" এই স্লোগানকে সামনে রেখে জগন্নাথ ইউনিভার্সিটি ডিবেটিং সোসাইটি (জেএনইউডিএস)  বিশ্ববিদ্যালয়ের বিতার্কিকদের মুক্তচিন্তা প্রসার ও সুস্থ ধারার বিতর্ক চর্চায় সম্পৃক্ত রাখার জন্য ৩০ অক্টোবর থেকে দুইদিন ব্যাপী আন্তঃবিভাগ বিতর্ক প্রতিযোগিতার আয়োজন করতে যাচ্ছে। 

"জেএনইউডিএস ১৫তম আন্তঃবিভাগ বিতর্ক প্রতিযোগিতা-২০২০" এবার করোনাকালীন পরিস্থিতি বিবেচনায় অনুষ্ঠিত হবে অনলাইন মাধ্যমে। এবারের আন্তঃবিভাগ বিতর্ক  প্রতিযোগিতায় ৩৪টি বিভাগ অংশগ্রহণ করবে। বির্তক প্রতিযোগিতাটি ৩০ অক্টোবর শুক্রবার থেকে ৩১ অক্টোবর শনিবার পর্যন্ত অনুষ্ঠিত হবে।

বিতর্ক প্রতিযোগিতার নিয়মাবলিগুলো হচ্ছে প্রতি বিভাগ থেকে সর্বোচ্চ দুইটি টিম অংশগ্রহণ করতে পারবে। বিতার্কিকদেরকে বিভাগের নাম, দলের নাম (একাধিক টিমের ক্ষেত্রে), শিক্ষাবর্ষ, মোবাইল নম্বর ইত্যাদি জেএনইউডিএস অফিশিয়াল মেইল jnuds1992@gmail.com পাঠাতে হবে। বিতর্ক প্রতিযোগিতা জেএনইউডিএসের অফিশিয়াল ডিস্কোর্ড অ্যাপে অনুষ্ঠিত হবে। 

এবিষয়ে জবি ডিবেটিং সোসাইটির সভাপতি জোনায়েদ হাসান ইমন বলেন,'শিক্ষার্থীদের মেধা মননশীলতা চর্চায় অভ্যন্তরীণ বিতর্ক ও তারুণ্যের বাগ্মিতা শাণিত করার লক্ষ্যে আমরা জগন্নাথ বিশ্ববিদ্যালয় ডিবেটিং সোসাইটি সবসময় কাজ করে যাচ্ছি। প্রতি বছরের ন্যায় এবার ও আমাদের ৩৬টি বিভাগ নিয়ে আন্তঃবিতর্ক প্রতিযোগিতা অনুষ্ঠিত হবে। করোনা মহামারীর কারণে এবার আমরা অনলাইনে এই আয়োজনটি করব।'
কেআই//


New Bangla Dubbing TV Series Mu
New Bangla Dubbing TV Series Mu

© ২০২০ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি