ঢাকা, শুক্রবার   ১৮ অক্টোবর ২০১৯, || কার্তিক ৩ ১৪২৬

Ekushey Television Ltd.

জিমে ভাইরাল সাকিব-কন্যা আলাইনা

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১৬:৪৫ ১৫ আগস্ট ২০১৯

মাকে নিয়ে পবিত্র হজব্রত পালন করে গতরাতেই দেশে ফিরেছেন বিশ্বসেরা অলরাউন্ডার সাকিব আল হাসান। এরই মাঝে আজ (বৃহস্পতিবার) দুপুর ১টার দিকে ফেসবুকে নিজের অফিসিয়াল পেজে একটি ভিডিও আপলোড করেন সাকিব। যেখানে দেখা যায়, জিমে নিজের ফিটনেস নিয়ে কাজ করছেন বিশ্বসেরা অলরাউন্ডার। 

তবে ভিডিওর সঙ্গে কোন ক্যাপশন লিখে দেননি সাকিব। যার ফলে এ ভিডিও দেখে সবার মনে প্রশ্ন জাগে হজের সময় মাথা মুণ্ডন করে ফেলেছিলেন সাকিব। তাহলে রাতারাতি মাথায় চুল গাজালো কীভাবে? পরক্ষণেই ভুল ভাঙে সবার। কারণ ভিডিওটি আজকের নয়, আগের করা।

তবে সাকিবের জিমে ফিটনেস ট্রেনিংয়ের এ ভিডিওর আসল আকর্ষণ ছিল অন্য জায়গায়। সেটা হলো- ভিডিওতে দেখা যায়, সাকিব যখন দুই হাতে ডাম্বেল নিয়ে ট্রেনিং করছেন, তখন তার পেছনে বাচ্চাদের ডাম্বেল হাতে প্রস্তুত কন্যা আলায়না হাসান অব্রিও।

বাবার সঙ্গে জিমে চলে এসেছেন ছোট্ট মেয়েও। শুধু এসেই ক্ষান্ত হয়নি আলায়না। বাবার মতো করে হাতে ডাম্বেল নিয়ে রীতিমতো অনুকরণ করতে শুরু করে সে। যেন আলায়না নিজেও জিমে এসেছে ফিটনেস ট্রেনিংয়ের জন্য। বাবা-মেয়ের জিম করার এ ভিডিও মুহূর্তের মধ্যে ভাইরাল হয়ে যায় নেট দুনিয়ায়।

জেমিমা রহমান নামের এক ভক্ত লিখেছেন, এভাবে পরিশ্রম করে ৬ কেজি ওজন কমিয়েই নিজেকে বিশ্বকাপের জন্য প্রস্তুত করেছিলেন, আর বিনিময়ে ওয়ার্ল্ডকাপে নিজের সেরা দিয়ে ফ্যান্টাসি পয়েন্টে টপে ছিলেন তিনি। No need DNA Test...যেমন বাপ তেমন বেটি ?

মুহাম্মাদ মুশফিকুর হৃদয় নামের এক সাকিবভক্ত লিখেছেন, আইপিএলে কম সুযোগ পেয়েছেন বসে থাকেন নি, গুরু কে নিয়ে গেছেন ভারতে, বিশ্বকাপে ফিট থাকতে নিজের ওজন কমিয়েছেন, পরিশ্রমের ফল ৬০৬ রান ও ১১ উইকেটের কীর্তি, শুভ কামনা ???

এনএস/

© ২০১৯ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি