ঢাকা, বুধবার   ০১ এপ্রিল ২০২০, || চৈত্র ১৮ ১৪২৬

Ekushey Television Ltd.

জয়পুরহাটে যাত্রীবাহী বাস খাদে: নিহত ১, আহত ২০

জয়পুরহাট প্রতিনিধি

প্রকাশিত : ২১:২৬ ২০ জানুয়ারি ২০২০ | আপডেট: ২১:৪০ ২০ জানুয়ারি ২০২০

জয়পুরহাটের কালাইয়ে যাত্রীবাহী বাস নিয়ন্ত্রণ হারিয়ে খাদে পড়ে এক নারী নিহত ও ২০ জন আহত হয়েছেন। সোমবার (২০ জানুয়ারি) বিকেলে কালাই উপজেলার জয়পুরহাট-বগুড়া সড়কের সড়াইল নামক স্থানে এ দুর্ঘটনা ঘটে। 

পুলিশ ও প্রত্যক্ষদর্শীরা জানায়, সোমবার বিকেলে ঢাকা থেকে হানিফ পরিবহনের একটি বাস জয়পুরহাটে ফেরার পথে কালাইয়ের সড়াইল নামক স্থানে একটি ভ্যানকে সাইড দিতে গেলে নিয়ন্ত্রণ হারিয়ে খাদে পড়ে যায়। 

এসময় ঘটনাস্থলেই অজ্ঞাত এক নারী যাত্রী নিহত হন এবং আহত হন আরও অন্তত ২০ জন। তবে তাৎক্ষণিকভাবে নিহত ওই নারীর পরিচয় পাওয়া যায়নি।

খবর পেয়ে পুলিশ, ফায়ার সার্ভিসের কর্মী এবং স্থানীয়রা ঘটনাস্থল থেকে আহতদের উদ্ধার করে জয়পুরহাট, কালাই ও বগুড়া হাসপাতালে নিয়ে যায়। এদিকে, ঘটনার পরপরই চালক ও তার সহকারীকে খুঁজে পাওয়া যায়নি।

আহতদের কালাই উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেয়া হয়েছে বলে নিশ্চিত করেছেন জরুরি বিভাগের চিকিৎসক শাহীন রেজা।

সুমন নামে আহত এক বাসযাত্রী বলেন, বাসটিতে ৩০ থেকে ৩৫ জন যাত্রী ছিলেন। অন্য বাস যাত্রীরা আগের স্টেশনগুলোতে নেমে গেছেন।

প্রত্যক্ষদর্শী সড়াইল গ্রামের মহসিন আলী জানান, ঢাকা থেকে জয়পুরহাটের উদ্দেশ্যে ছেড়ে আসা হানিফ পরিবহনের বাসটি ঘটনাস্থলে আসলে বিপরীত দিক থেকে আসা একটি ভ্যানকে জায়গা দিতে গিয়ে বাসটি নিয়ন্ত্রণ হারিয়ে খাদে পড়ে এ দুর্ঘটনা ঘটে।

কালাই থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবদুল লতিফ বলেন, দুর্ঘটনার পরপরই খবর পেয়ে পুলিশ, ফায়ার সার্ভিস কর্মী এবং স্থানীয়রা ঘটনাস্থল থেকে আহতদের উদ্ধার করে। এদের মধ্যে কালাই উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে পনের জনকে ভর্তি করায়। যার মধ্যে চার জনের অবস্থার অবনতি হলে দুইজনকে জয়পুরহাট জেলা আধুনিক হাসপাতাল ও অপর দুইজনকে বগুড়া মেডিকেল কলেজে স্থানান্তর করা হয়।

এদিকে, নিহতের লাশ উদ্ধার করা হলেও তার পরিচয় মেলেনি। দুর্ঘটনার পরপরই চালক ও তার সহকারী পালিয়েছেন বলেও জানান তিনি।

কেআই/এসি

New Bangla Dubbing TV Series Mu
New Bangla Dubbing TV Series Mu

© ২০২০ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি