ঢাকা, বুধবার   ২৭ মে ২০২০, || জ্যৈষ্ঠ ১৩ ১৪২৭

Ekushey Television Ltd.

ঝিনাইদহে ইউপি সদস্যকে কুপিয়ে হত্যা 

ঝিনাইদহ প্রতিনিধি

প্রকাশিত : ১১:২২ ১০ জানুয়ারি ২০২০

পাওনা টাকা আদায়কে কেন্দ্র করে ঝিনাইদহের মহেশপুর উপজেলার মান্দারবাড়িয়া ইউনিয়ন পরিষদের সদস্য স্বপনকে (৩৮) কুপিয়ে হত্যা করা হয়েছে। এ ঘটনায় তার ছোট ভাই মিল্টন (৩৫) আহত হয়েছেন। 

নিহত স্বপন মান্দারবাড়িয়া ইউনিয়নের ৭নং ওয়ার্ডের মেম্বর ছিলেন। সে ওই গ্রামের মৃত আরশেদ আলীর ছেলে। আহত ছোট ভাই মিল্টনকে যশোর মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

মহেশপুর থানার ওসি রাসেদুল আলম জানান, মান্দারবাড়িয়া গ্রামের ইউপি মেম্বর স্বপনের কাছে একই গ্রামের শামিম নামে একজন ২ হাজার ২০০ টাকা পেতেন। ওই টাকা আদায় করা নিয়ে বৃহস্পতিবার (৯ জানুয়ারি) রাতে পুড়োপাড়া বাজারে স্বপনের সাথে শামিম ও তার ভাই সাকিবের বাকবিতণ্ডা হয়। 

এক পর্যায়ে তারা তাকে ধারালো অস্ত্র দিয়ে কোপাতে থাকে। স্বপনের চিৎকারে তার ভাই মিল্টন ছুটে এসে ঘাতকদের হাত থেকে ভাইকে রক্ষা করতে গেলে দুই ভাইকেই উপর্যপুরি কুপিয়ে ফেলে রেখে যায়। 

এতে ইউপি মেম্বর স্বপন ঘটনাস্থলেই নিহত হন। আহত মিল্টনকে রাতেই যশোর হাসপাতালে ভর্তি করা হয়। খবর পেয়ে পুলিশ রাত সাড়ে ১১টার দিকে ঘটনাস্থলে পৌঁছে স্বপনের মরদেহ উদ্ধার করে। 

হত্যাকারী শামিম ও সাকিব একই গ্রামের আব্দুল হামিদের ছেলে। হত্যাকারীদের গ্রেফতারে অভিযান চলছে বলেও জানান পুলিশের এই কর্মকর্তা। 

এআই/


New Bangla Dubbing TV Series Mu
New Bangla Dubbing TV Series Mu

© ২০২০ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি