ঢাকা, মঙ্গলবার   ২৬ মে ২০২০, || জ্যৈষ্ঠ ১৩ ১৪২৭

Ekushey Television Ltd.

টটেনহামের বিপক্ষে লিভারপুলের শ্বাসরুদ্ধকর জয়

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১৫:৪৭ ২৮ অক্টোবর ২০১৯

অ্যানফিল্ডে ম্যাচের প্রথম মিনিটেই পিছিয়ে পড়ে লিভারপুল। অবশ্য ঘরের মাঠে এমন ধাক্কা কাটিয়ে একের পর এক আক্রমণে টটেনহাম হটস্পারকে ব্যতিব্যস্ত করে তোলে অলরেডরা। শেষমেশ লিগে অপরাজেয় যাত্রা ধরে রাখল ইয়ুর্গেন ক্লপের শিষ্যরা।

রোববার ইংলিশ প্রিমিয়ার লিগের ম্যাচটি ২-১ গোলে জিতেছে ইউরোপ চ্যাম্পিয়নরা। এ জয়ে ইংলিশ প্রিমিয়ার লিগে শীর্ষস্থান মজবুত করল দলটি।

প্রতিপক্ষের মাঠে খেলার প্রথম মিনিটেই গোল করে টটেনহামকে এগিয়ে নেন হ্যারি কেইন। প্রথমার্ধে আর সমতায় ফিরতে পারেনি লিভারপুল।

দ্বিতীয়ার্ধের শুরুতে হেন্ডারসন গোল করলে ১-১ গোলে সমতায় ফিরে স্বাগতিকরা। আর ম্যাচের ৭৫তম মিনিটে পেনাল্টির সুযোগ কাজে লাগিয়ে দলকে এগিয়ে নেন মোহাম্মদ সালাহ। আর এই গোলে শেষ পর্যন্ত জয় নিশ্চিত হয় তাদের।

এ জয়ে লিগে ১০ ম্যাচে ৯ জয় ও এক ড্রয়ে ২৮ পয়েন্ট নিয়ে শীর্ষে লিভারপুল। ২২ পয়েন্টে দ্বিতীয় স্থানে ম্যানচেস্টার সিটি। লেস্টার সিটি ও চেলসির পয়েন্ট সমান ২০ করে, তবে গোল ব্যবধানে এগিয়ে তিন নম্বরে আছে লেস্টার। আর্সেনাল ১৬ পয়েন্ট নিয়ে আছে পাঁচ নম্বরে। এক পয়েন্ট কম নিয়ে ৬ নম্বরে আছে ক্রিস্টাল প্যালেস। ম্যানচেস্টার ইউনাইটেড ১৩ পয়েন্ট নিয়ে সপ্তম স্থানে উঠেছে। আর ১২ পয়েন্ট নিয়ে একাদশ স্থানে আছে টটেনহাম।

একে//


New Bangla Dubbing TV Series Mu
New Bangla Dubbing TV Series Mu

© ২০২০ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি