ঢাকা, সোমবার   ০১ জুন ২০২০, || জ্যৈষ্ঠ ১৮ ১৪২৭

Ekushey Television Ltd.

টাঙ্গাইলে করোনা উপসর্গ নিয়ে আ.লীগ নেতার মৃত্যু

টাঙ্গাইল প্রতিনিধি

প্রকাশিত : ২২:৩২ ৬ এপ্রিল ২০২০

টাঙ্গাইল জেলা পরিষদের নির্বাচিত সদস্য ও আওয়ামী লীগের নেতা জাহাঙ্গীর আলম খান (৫৫) করোনাভাইরাসের উপসর্গ নিয়ে মারা গেছেন। এঘটনায় তাঁর বাড়ি লকডাউন করা হয়েছে। তিনি করোনায় আক্রান্ত ছিলেন কিনা, তা পরীক্ষার জন্য নমুনা সংগ্রহ করা হয়েছে। পরে বিশেষ ব্যবস্থায় তাঁকে দাফন করা হয়।

মারা যাওয়া জাহাঙ্গীর আলম খান টাঙ্গাইলের গোপালপুর উপজেলা আওয়ামী লীগের আইনবিষয়ক সম্পাদক ছিলেন। তিনি টাঙ্গাইল আদালতে আইন পেশায় নিয়োজিত ছিলেন।

উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা আলীম আল রাজী বলেন, জাহাঙ্গীর আলম হৃদরোগ ও শ্বাসকষ্টে ভুগছিলেন। তাঁকে আজ সকালে গোপালপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে তাঁর স্বজনেরা নিয়ে আসেন। 

জানা গেছে, এসময় তাঁকে মৃত অবস্থায় পান চিকিৎসকেরা। তিনি রোববার স্থানীয় একজন ফার্মাসিস্টের কাছ থেকে চিকিৎসা নিয়েছিলেন। ওই ফার্মাসিস্টের মাধ্যমে তাঁরা জানতে পেরেছেন, জাহাঙ্গীর আলমের শ্বাসকষ্টসহ করোনাভাইরাসে আক্রান্ত হওয়ার নানা উপসর্গ ছিল। ওই ফার্মাসিস্ট তাঁকে হাসপাতালে ভর্তি হওয়ার পরামর্শ দিয়েছিলেন।

গোপালপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মুস্তাফিজুর রহমান বলেন, মৃত জাহাঙ্গীর আলমের বাড়ি লকডাউন ঘোষণা করেছেন উপজেলা নির্বাহী কর্মকর্তা। ওই বাড়ি থেকে কেউ যেন কেউ বের হতে না পারেন এবং অন্য কেউ বাড়িতে প্রবেশ না করে।
কেআই/


New Bangla Dubbing TV Series Mu
New Bangla Dubbing TV Series Mu

© ২০২০ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি