ঢাকা, বুধবার   ২৪ এপ্রিল ২০২৪

ট্যুরে স্ত্রী-বান্ধবীর সঙ্গ: দ্রুত পূরণ হচ্ছে না কোহলিদের আবদার

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১৭:১৭, ৯ অক্টোবর ২০১৮

বিদেশে খেলতে গেলে সফরের পুরোটা সময় ক্রিকেটারদের সঙ্গে যেন থাকতে পারেন তাঁদের স্ত্রীরা—এমন আবেদন করেছেন ভারতীয় ক্রিকেট দলের অধিনায়ক বিরাট কোহলি। কোহলির এমন আবদার এখনই মিটছে না, বোর্ড এই মুহূর্তে এমন কোনো সিদ্ধান্ত নেবে না। ভারতীয় ক্রিকেট বোর্ডের কমিটি অব অ্যাডমিনিস্ট্রেশন (সিওএ) সূত্রে এ তথ্য জানা গেছে বলে জানিয়েছে ভারতীয় গণমাধ্যম।

প্রসঙ্গত, চলতি বছরের শুরুতে ভারতীয় ক্রিকেট বোর্ড অব কন্ট্রোল (বিসিসিআই) ঘোষণা করে, বিদেশ সফরের সময় ক্রিকেটাররা চাইলে দুই সপ্তাহের জন্য সঙ্গে রাখতে পারবে স্ত্রী ও বান্ধবীদের। এরপরই কোহলির আবদার করেন, দুই সপ্তাহের জন্য নয়, বিদেশ সফরের পুরোটা সময় স্ত্রীদের সঙ্গে রাখতে চান খেলোয়াড়রা।

সিওএর সূত্র এক টুইট বার্তায় লিখেছে, ‘হ্যাঁ, কোহলি অনুরোধ করেছেন। তবে আমরা দ্রুতই কোনো সিদ্ধান্ত নিচ্ছি না। আমরা বলে দিয়েছি, বিষয়টি দেখবেন নতুন অফিস সহকারীরা। এ মুহূর্তে আইনে কোনো পরিবর্তন আসছে না।

বর্তমানে ভারতের ব্যস্ততা উইন্ডিজের বিপক্ষে হোম সিরিজ ঘিরে। ক্যারিবীয়দের সঙ্গে টেস্ট, ওয়ানডে এবং টি২০ সিরিজ খেলার পর অস্ট্রেলিয়া সফরে যাবে তারা। ওই সফর শুরু হবে চলতি বছরের ২১ নভেম্বর।

এ সংক্রান্ত আরো খবর

বিদেশ সফরে আনুশকার সঙ্গ চেয়ে চিঠি কোহলির

/ এআর /


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি