ঢাকা, শনিবার   ২০ এপ্রিল ২০২৪

বিদেশ সফরে আনুশকার সঙ্গ চেয়ে চিঠি কোহলির

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১৮:৫৮, ৭ অক্টোবর ২০১৮ | আপডেট: ০৯:৫৬, ৮ অক্টোবর ২০১৮

বলিউড সেনসেশন আনুশকার প্রেমে পাগলপ্রায় ভারতের অধিনায়ক বিরাট কোহলি। দীর্ঘ সফরে থাকলে আনুশকার ভালোবাসা মিস করতে হয়। অথচ স্ত্রী সঙ্গে থাকলে অনুপ্রেরণা কাজ করে।

তাই এবার বোর্ডের কাছে আবেদন করে চিঠি দিয়েছেন কোহলি। চিঠিতে তিনি দাবি করেছেন দীর্ঘ বিদেশ সফর থাকলে দীর্ঘদিন পরিবারের লোকজনকে ছেড়ে থাকতে হয়। এতে মানসিক দিক থেকে একটা চাপ থাকে। তাই স্ত্রীর সঙ্গ চান তিনি।

ভারতীয় দলের ক্রিকেটাররা অনেকদিন ধরেই এই দাবি তুলছিলেন, বিদেশ সফরে যেন স্ত্রীকে সঙ্গে রাখার অনুমতি দেয় বিসিসিআই।

কিন্তু ভারতীয় ক্রিকেট বোর্ড এতদিন পর্যন্ত সে দাবি নিয়ে ভাবনা-চিন্তা তেমন একটা করেনি। এবার বিদেশ সফর চলাকালীন স্ত্রীকে সঙ্গে রাখার দাবি তুললেন টিম ইন্ডিয়ার ক্যাপ্টেন বিরাট কোহলি স্বয়ং।

ভারতীয় ক্রিকেট বোর্ডের নিয়মানুযায়ী, ক্রিকেটার ও সাপোর্ট স্টাফরা বিদেশ সফরে থাকাকালে মাত্র দুই সপ্তাহ নিজেদের সঙ্গে স্ত্রীকে রাখতে পারবেন। এবার বিসিসিআইয়ের এক শীর্ষ কর্তার কাছে আবেদন করলেন, বিদেশ সফর চলাকালীন টিমের প্লেয়ার ও স্টাফরা যেন গোটা সময়টা স্ত্রীকে নিজেদের সঙ্গে রাখতে পারেন!

জানা গেছে, ইতোমধ্যে ব্যপারটা সুপ্রিম কোর্ট নিয়োজিত কমিটি অফ অ্যাডমিনিস্ট্রেটর্স (সিওএ)-র কাছেও পৌঁছেছে। সিওএ প্রধান বিনোদ রাই ও ডায়না ও ডায়না এডুলজি এই ইস্যুতে ভাবনা-চিন্তা শুরু করেছেন।

সিওএ-র তরফে ভারতীয় দলের ম্যানেজার সুনীল সুভ্রমনিয়ামকে নিয়ম বদলের জন্য আবেদন করতে বলা হয়েছে বলেও খবর। তবে এই ব্যাপারে তড়িঘড়ি সিদ্ধান্ত নিতে চাইছে না সিওএ। বরং বোর্ডের পরবর্তী আলোচনাসভায় এই প্রসঙ্গ উত্থাপনের ভাবনা রয়েছে বিনোদ রাইদের।

বিসিসিআইয়ের এক কর্তা বলছেন, বিরাট কোহলি, শিখর ধাওয়ানের স্ত্রীরা দলের সঙ্গে সফর করে। কিন্তু পুরো সময়টা থাকতে পারে না। নিয়ম থাকায় তাঁদের নির্ধারিত সময়ের পর দেশে ফিরতে হয়।

বিরাট নিজে এই নিয়মে বদল চাইছেন। বিদেশ সফরে ক্রিকেটারদের সঙ্গে স্ত্রীদের থাকা কতটা সঙ্গত, এই ব্যাপারে এর আগেও বিশ্ব ক্রিকেট দ্বিধাবিভক্ত হয়েছে।

সূত্র : জিনিউজ।

/ এআর /


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি