ঢাকা, শনিবার   ১৫ আগস্ট ২০২০, || শ্রাবণ ৩১ ১৪২৭

Ekushey Television Ltd.

ঠাকুরগাঁওয়ে তিন দফা দাবিতে উদীচীর প্রতিবাদ সমাবেশ

ঠাকুরগাঁও প্রতিনিধি 

প্রকাশিত : ২৩:০৮ ১১ জুলাই ২০২০

রাষ্ট্রায়ত্ত সকল পাটকল বন্ধ ঘোষণা ও শ্রমিক-কর্মচারীদের জোড়পূর্বক গোল্ডেন হ্যান্ডশেক দেওয়াসহ স্বাস্থ্যখাতে দুর্নীতি ও অব্যবস্থাপনা প্রতিরোধ এবং ডিজিটাল নিরাপত্তা আইন বাতিলের দাবিতে শনিবার ঠাকুরগাঁওয়ে প্রতিবাদ সমাবেশ অনুষ্ঠিত হয়েছে।

জেলা শহরের প্রাণকেন্দ্র চৌরাস্তা মোড়ে উদীচী জেলা সংসদ আয়োজিত সমাবেশে সংগঠনের নেতাকর্মীসহ বিভিন্ন সামাজিক ও রাজনৈতিক সংগঠনের অসংখ্য নেতাকর্মী অংশগ্রহণ করেন। 

সংগঠনের সভাপতি ও কেন্দ্রীয় সদস্য সেতারা বেগমের সভাপতিত্বে ঘন্টাব্যাপী অনুষ্ঠিত সমাবেশে বক্তব্য রাখেন সংগঠনের সহ-সভাপতি এমএস আহমেদ রাজু, অমল টিক্কু, সাধারণ সম্পাদক রেজওয়ানুল হক রিজু, উপজেলা সিপিবির সভাপতি আহছানুল হাবিব বাবু, ছাত্র ইউনিয়নের জেলা সভাপতি আবু বক্কর সিদ্দিক, জেলা ঘাতক-দালাল নির্মুল কমিটির সদস্য সচিব সুচরিতা দেব, লেখিকা জুঁই জেসমিন, উপদেষ্টা ও নিরাপদ সড়ক চাই জেলা শাখার সভাপতি আবু মহিউদ্দীন প্রমুখ। 

এছাড়া ঠাকুরগাঁয়ে পিসিআর ল্যাব ও আইসিইউ স্থাপনের দাবী জানিয়ে আরও বলেন, সরকারের স্বাস্থ্যখাতে অব্যবস্থাপনাসহ অনিয়ম ও দুর্নীতির বিরুদ্ধে কথা বলতে গেলেই ডিজিটাল নিরাপত্তা আইনের মামলায় জড়িয়ে প্রতিবাদকারীদের জেলে পোরা হচ্ছে এবং মুক্তবাক, মুক্তচিন্তা ও গণতান্ত্রিক মত প্রকাশের অধিকার হরণ করা হচ্ছে। চারিদিকে ভয়ের সংস্কৃতি ছড়িয়ে দিয়ে ক্ষমতার অন্যায্য ব্যবহার নিশ্চিত করার অপচেষ্টা চলছে। 
কেআই/
 


New Bangla Dubbing TV Series Mu
New Bangla Dubbing TV Series Mu

© ২০২০ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি