ঢাকা, বৃহস্পতিবার   ২৩ জানুয়ারি ২০২০, || মাঘ ১০ ১৪২৬

Ekushey Television Ltd.

ঠাকুরগাঁওয়ে পঞ্চম শ্রেণির ছাত্রীকে ধর্ষণের অভিযোগ 

ঠাকুরগাঁও প্রতিনিধি

প্রকাশিত : ২০:০৫ ২৭ অক্টোবর ২০১৯

ঠাকুরগাঁওয়ে সদর উপজেলার রুহিয়া থানার কানিকশালগাঁও গ্রামে পঞ্চম শ্রেণির ছাত্রী ধর্ষণের শিকার হয়েছে। রোববার ভোরে তার হাত ও মুখ বেঁধে একাধিকবার ধর্ষণ করা হয় বলে অভিযোগে উল্লেখ করা হয়। পরে মুমূর্ষ অবস্থায় তাকে বাড়ির পাশে ফেলে ধর্ষকরা পালিয়ে যায়।

অভিযোগে জানা যায়, কানিকশালগাঁও গ্রামের এক দিনমজুরের কন্যা পার্শ্ববর্তী ৩নং কশালগাঁও সরকারি প্রাথমিক বিদ্যালয়ে পঞ্চম শ্রেণিতে পড়াশোনা করে। শনিবার রাত ১টার দিকে সে প্রকৃতির ডাকে সাড়া দিতে ঘর থেকে বের হলে একই গ্রামের হামিদুল ইসলামের ছেলে জাহিদুল ইসলাম (১৮) এবং ইন্তাজুল হকের ছেলে রাশেদ (১৮) তাকে মুখ চেপে ধরে বাইরে নিয়ে যায় এবং জাহিদুল ইসলাম তাকে ধর্ষণ করে। 

ভোর ৪টা পর্যন্ত তাকে জনৈক আমিরুল ইসলামের বাড়ির পাশের বাঁশঝাড়ে রাতভর ধর্ষণ করে জাহিদুল। ভোরের দিকে তাকে বাড়িতে পৌঁছে দিয়ে ধর্ষক ও তার সহযোগীরা পালিয়ে যায়। পরে পরিবারের লোকজন শিশুটিকে উদ্ধার করে থানায় নিয়ে যায়।

এ ঘটনায় রোববার মেয়ের পিতা বাদী হয়ে নারী ও শিশু নির্যাতন দমন আইনের ৯(১)/৩০ ধারায়  রুহিয়া থানায় একটি মামলা দায়ের করে। রুহিয়া থানার (ওসি) চিত্ত রঞ্জন রায় ঘটনার সত্যতা তুলে ধরে বলেন, এ ঘটনায় থানায় মামলা হয়েছে। আসামীদের গ্রেফতারে পুলিশি তৎপরতা অব্যাহত রয়েছে।

কেআই/আরকে

© ২০২০ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি