ঢাকা, বৃহস্পতিবার   ২১ নভেম্বর ২০১৯, || অগ্রাহায়ণ ৭ ১৪২৬

Ekushey Television Ltd.

ঠাকুরগাঁওয়ে যুবককে গুলি করে মারলো বিএসএফ

ঠাকুরগাঁও প্রতিনিধি

প্রকাশিত : ১৯:২৯ ২১ অক্টোবর ২০১৯

ঠাকুরগাঁও সীমান্তে বিএসএফের গুলি

ঠাকুরগাঁও সীমান্তে বিএসএফের গুলি

ঠাকুরগাঁওয়ের হরিপুর উপজেলার কান্দাল সীমান্তে শ্রীকান্ত রায় (৩০) নামে এক বাংলাদেশী যুবককে গুলি করে মারলো ভারতীয় সীমান্ত রক্ষাকারী বাহিনী-বিএসএফ। নিহত শ্রীকান্ত উপজেলার আমগাঁও কালচা গ্রামের খেলুরামের পুত্র। সোমবার দুপুরে তার নিহতের খবর নিশ্চিত করেছে পরিবারের লোকজন। তবে বিজিবি'র পক্ষ থেকে এখনও কিছু বলা হয়নি। 

মৃত্যুর খবর নিশ্চিত করে শ্রীকান্তের ভাই কালুকান্ত জানান, সে রোববার সন্ধ্যায় ভারতের পাঞ্জাবে ইট ভাটায় কাজ করার উদ্দেশ্যে অবৈধ পথে কান্দাল সীমান্ত দিয়ে ভারতের খোঁচাবাড়ী ক্যাম্পের সন্নিকটে পৌঁছলে বিএসএফ তাকে উদ্দেশ্য করে গুলি ছোঁড়ে। যাতে ঘটনাস্থলেই শ্রীকান্তের মৃত্যু হয়।

তিনি আরও বলেন, সারারাত সীমান্তে শ্রীকান্তের মরদেহ পড়ে ছিল। সোমবার সকালে খোঁচাবাড়ী সীমান্তের বিএসএফ সদস্যরা তার লাশ তুলে নিয়ে যায়। আমরা সকাল থেকে বিজিবি'র মাধ্যমে বিএসএফ'র সঙ্গে যোগাযোগ করার চেষ্টা করছি। কিন্তু বিএসএফ'র পক্ষ থেকে কোন জবাব পাওয়া যায়নি।

এ বিষয়ে হরিপুর উপজেলার আমগাঁও ইউনিয়নের চেয়ারম্যান পাভেল সরকার বলেন, নিহতের পরিবারের লোকজন বলার পর আমি কান্দাল বিজিবি ক্যাম্পে গিয়েছিলাম। বিজিবি'র সদস্যরা ঘটনা সম্পর্কে পরিস্কার কিছু জানাতে পারেনি। তবে পরিবারের লোকজন লাশ ফেরত নেওয়ার জন্য চেষ্টা চালাচ্ছে বলে জানা গেছে। 

এনএস/

© ২০১৯ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি