ঢাকা, বুধবার   ১২ আগস্ট ২০২০, || শ্রাবণ ২৯ ১৪২৭

Ekushey Television Ltd.

ঠাকুরগাঁওয়ে সদর হাসপাতালের কর্মকর্তাসহ ১৬ জন আক্রান্ত

ঠাকুরগাঁও প্রতিনিধি

প্রকাশিত : ০০:২১ ৫ জুলাই ২০২০ | আপডেট: ০০:৩১ ৫ জুলাই ২০২০

ঠাকুরগাঁও জেলায় নতুন করে ১৬ জন করোনায় আক্রান্ত হয়েছে। এর মধ্যে রয়েছে সদর হাসপাতালের কর্মকর্তা, বিজিবি ও পুলিশ সদস্য।

শনিবার রাতে দিনাজপুর এম আব্দুর রহিম মেডিক্যাল কলেজ থেকে যে রিপোর্ট এসেছে তাতে দেখা যায়, সদর উপজেলায় ৯ জন, বালিয়াডাঙ্গী উপজেলায় ২ জন, রাণীশংকৈলে ২ জন ও হরিপুরে ৩ জন করোনায় শনাক্ত হয়েছে। 

ঠাকুরগাঁও সদর উপজেলার পুলিশ লাইনের একজন পুলিশ সদস্য, বিজিবি হাসপাতালের একজন স্বাস্থ্য সহকারী (৩৬), সদর হাসপাতালের প্রধান সহকারী (৫০) ও এক প্রশাসনিক কর্মকর্তা (৫২), জগন্নাথপুর ইউনিয়নের পল্লী বিদ্যুৎ এলাকায় একজন পুরুষ (৩৭), কালিতলায় এক নারী (২২), ঢোলারহাট সিংপাড়ায় একজন পুরুষ (৩৪), গড়েয়া মিলননগরে একজন পুরুষ (৪৮) করোনায় আক্রান্ত বলে শনাক্ত হয়েছেন।

এছাড়া বালিয়াডাঙ্গী উপজেলা হেড কোয়ার্টারে একজন পুরুষ (৬৫),বামুনিয়াতে একজন পুরুষ (২৩), রাণীশংকৈলের ভান্ডারায় একজন নারী (৫৮), লেহেম্বাতে একজন পুরুষ (৪৮) এবং হরিপুর উপজেলার ডাঙ্গীপাড়ায় এক যুবক (১৭), কুমারপাড়ায় এক যুবক (১৭) ও কয়লিতে এক নারী (৪৫) করোনায় আক্রান্ত হয়েছেন।

এ নিয়ে জেলায় মোট ২২৫ জন আক্রান্ত এবং ১৪৭ জন সুস্থ হয়েছেন। শনিবার বেশি নমুনা সংগ্রহ করা হয়নি। মাত্র ২ জনের নমুনা দিনাজপুর পাঠানো হয়েছে। এ নিয়ে মোট ২৬৭১ জনের নমুনা নমুনা পাঠানো হলো।
কেআই/ 


New Bangla Dubbing TV Series Mu
New Bangla Dubbing TV Series Mu

© ২০২০ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি