ঢাকা, শুক্রবার   ০৩ জুলাই ২০২০, || আষাঢ় ২০ ১৪২৭

Ekushey Television Ltd.

ডিবিআইতে “পাওয়ার এক্সেল ২০১৬: বিগিনারস টু এডভ্যান্স” কর্মশালা 

একুশে টেলিভিশন

প্রকাশিত : ২০:১৫ ২৫ জানুয়ারি ২০২০

ডিসিসিআই বিজনেস ইন্সটিটিউট (ডিবিআই)’তে ২৫ জানুয়ারী ২০২০ অনুষ্ঠিত “পাওয়ার এক্সেল ২০১৬: বিগিনারস টু এডভ্যান্স” শীর্ষক দুইদিন ব্যাপি কর্মশালার সমাপনী অনুষ্ঠিত হয়। বিভিন্ন স্বনামধন্য প্রতিষ্ঠান থেকে মনোনীত হয়ে মোট একত্রিশ (৩১) জন প্রশিক্ষণার্থী এই কোর্সে অংশগ্রহণ করেন। মোঃ ফিরোজ কিবরিয়া, হিউম্যান রিসোর্স স্পেসালিস্ট এই প্রশিক্ষণের প্রশিক্ষক হিসেবে দায়িত্ব পালন করেন। এ প্রশিক্ষণের প্রশিক্ষণার্থীরা জানান যে, কর্মশালাটির মাধ্যমে তারা এক্সেল বিষয়ে অনেক কিছু জানতে পেরেছেন যা তাদের কর্মক্ষেত্রে সহায়তা করবে। 

প্রশিক্ষণের সমাপনী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন ডিসিসিআই এর ঊধ্বর্তন সহ-সভাপতি এন কে এ মবিন, । তিনি বলেন, এক্সেল একটি গুরুত্বপূর্ণ বিষয় যা অফিসিয়াল কার্যক্রম সহজতর ও গতিময় করে তোলে। তাই এ বিষয়ে রপ্রাফেসনালসদের স্বচ্ছ ধারণা থাকা উচিত। তিনি আশাবাদ ব্যক্ত করেন যে, প্রশিক্ষণার্থীগণ এই কর্মশালার মাধ্যমে অর্জিত জ্ঞান তাদের স্ব স্ব কর্মক্ষেত্রে প্রয়োগ করে উপকৃত হবেন। 

ডিসিসিআই এর সচিব ও ডিবিআই এর নির্বাহী পরিচালক মো. জয়নাল আব্দীন তার বক্তব্যে অংশগ্রহণকারীদের সন্তুষ্টি ও ইতিবাচক মূল্যায়নের জন্য ধন্যবাদ জানান। তিনি কোর্সে অংশগ্রহণকারী এবং মনোনয়কারী প্রতিষ্ঠানসমূহে ধন্যবাদ জ্ঞাপন করেন। তিনি ডিবিআই-এর অন্যান্য গুরুত্বপূর্ণ ও প্রয়োজনীয় কোর্সে প্রশিক্ষণার্থীদেরকে অংশগ্রহণের আমন্ত্রণ জানান। তিনি আরও বলেন, কোর্স সংক্রান্ত তাঁদের মূল্যবান পরামর্শগুলো ভবিষ্যতে গুরুত্বের সাথে বিবেচনা করা হবে। 

সকল প্রশিক্ষণার্থীদের সাথে তামান্না সুলতানা, যুগ্মসচিব (প্রশিক্ষণ) ও আবুল বাশার, সহকারী সচিব (ডিবিআই) এ অনুষ্ঠানে উপস্থিত ছিলেন।

আরকে//


New Bangla Dubbing TV Series Mu
New Bangla Dubbing TV Series Mu

© ২০২০ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি