ঢাকা, শনিবার   ১৭ আগস্ট ২০১৯, || ভাদ্র ৩ ১৪২৬

Ekushey Television Ltd.

‘তুমি জঘন্য, যৌনতা ছাড়া কিছুই বোঝো না’

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১৯:৫০ ২৫ জুলাই ২০১৯ | আপডেট: ১৯:৫০ ২৫ জুলাই ২০১৯

বিতর্ক যেন তাড়া করেই চলেছে পাকিস্তান ক্রিকেটকে, কিছুতেই পিছু ছাড়ছে না। একের পর এক বিতর্ক বাণে বিপর্যন্ত পাকিস্তান ক্রিকেট। এবার বিতর্কের কেন্দ্রে খোদ প্রধান নির্বাচক ইনজামাম উল হকের ভাতিজা ইমাম উল হক।

হ্যাঁ পাঠক, এবার দেশটির বিতর্কে নাম লেখালেন দলটির বাঁহাতি এই ওপেনার। তাও আবার যেন তেন বিয়য়ে নয়, বিতর্কে নয়া মাত্রা যোগ করলেন যৌনতা দিয়ে। যাতে #মিটু বিতর্কে জড়িয়ে গেল এই ক্রিকেটারের নাম।

তাহলে শুনুন ঠিক কী ঘটেছে- মাইক্রো ব্লগিং সাইট টুইটার মারফত একটি হোয়াটসঅ্যাপ চ্যাটের স্ক্রিনশট সোশ্যাল মিডিয়ায় ছড়িয়ে পড়েছে। যেখানে দেখা যাচ্ছে, একটি মেয়ের সঙ্গে হোয়াটসঅ্যাপে কথোপকথন চলছে ইমামের। যে স্ক্রিনশট দেখলে পরিষ্কার বোঝা যায় যে, পাকিস্তানি ওপেনারের সঙ্গে খুব ঘনিষ্ঠ সম্পর্ক রয়েছে ওই মেয়েটির। 

পরের দিকে আবার দেখা যায়, ইমামের উপরে অত্যন্ত রেগে গেছেন সেই মেয়েটি। তার অভিযোগ, একাধিক মেয়ের সঙ্গে সম্পর্ক আছে পাকিস্তানি ওপেনারের। চ্যাটে সেই মেয়েটি লেখেন, ‘আমাকে কেন বলেছিলে, ভালোবাসো? কেন বলেছিলে, তোমার কাছে যেতে? কারণ তুমি এক জন জঘন্য মানুষ। যৌনতা ছাড়া কিছু বোঝো না।’

জানা গেছে, সংশ্লিষ্ট মেয়েটি তার একজন ঘনিষ্ঠ জনের সাহায্যে ওই চ্যাটের স্ক্রিনশট টুইটারে ছড়িয়ে দেন। যাতে অভিযোগ করা হয়েছে, গত ছ’মাস ধরে এই ঘটনা চলছে। যে সময়ের মধ্যে ইংল্যান্ডে বিশ্বকাপ ক্রিকেটেও হয়েছে।

আরও বলা হয়েছে, সাত-আটটি মেয়ের সঙ্গে ইমানের ঘনিষ্ঠতা রয়েছে। যারা ওই মেয়েটির কাছে সে খবর জানিয়েও দিয়েছেন। মেয়েটি সে কথা তুলে প্রশ্নের মুখে ফেলেন ইমামকে। এই ঘটনার কথা সোশ্যাল মিডিয়ায় ছড়িয়ে পড়ার পরেই বিতর্ক শুরু হয়ে যায়। বলা হচ্ছে, এর পরে পাকিস্তান ক্রিকেট বোর্ড কি কড়া সিদ্ধান্ত নেবে ইমামের বিরুদ্ধে?

এর আগে পাকিস্তানের সাবেক অধিনায়ক এবং সদ্য পদত্যাগ করা প্রধান নির্বাচক ইনজামাম উল হকের বিরুদ্ধে অভিযোগ উঠেছিল, যোগ্যতা না-থাকা সত্ত্বেও ইমামকে পাকিস্তান দলে সুযোগ করে দিয়েছেন তিনি।

তার ওপর সম্প্রতি ঘটা এই বিতর্কে যারপরনাই বিব্রত ইনজি। এবার নয়া এ বিতর্ক নিয়ে কি জবাব দেবেন চাচা-ভাতিজা? সেটাই এখন দেখার বিষয়।  
সূত্র: এনডিটিভি।

এনএস/এসি
 

© ২০১৯ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি