ঢাকা, শনিবার   ২৮ নভেম্বর ২০২০, || অগ্রাহায়ণ ১৫ ১৪২৭

Ekushey Television Ltd.

‘দাদা ভাই’নাটকে ইউটিউবার হৃদয়

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১৭:৪৭ ৩১ জুলাই ২০২০

প্রথমবার টিভি নাটকে অভিনয় করলেন তরুণ ইউটিউবার হৃদয় আহমেদ শান্ত। ইউটিউবে পরিচিতি পাবার পর সম্প্রতি দাদা ভাই নামের নাটকে অভিনয় করেছেন হৃদয়। সোহাগ বিশ্বাসের কাহিনী ও সংলাপে এটি পরিচালনা করেছেন বাপ্পি খান। 

পরিচালক জানান, নাটকটির গল্প মুলত দুই ভাইকে নিয়ে বাবা মা মারা যাওয়ার সময় ছোট ভাইকে নিজের সন্তানের মতো করে মানুষ করতে বলে যায় বড় ভাইকে। যার জন্য বড় ভাই সন্তান নেননা ছোট ভাইকে নিজের সন্তানের মতো করে বড় করে তোলেন কিন্তু বড় ভাইয়ের বউ চায় নিজের একটা সন্তান হোক এমনি একটি পারিবারিক নানা ঘটনার মধ্যে দিয়ে এগিয়ে যায় গল্প। 

এদিকে প্রথম বারের মতো টিভি নাটকে অভিনয় প্রসঙ্গে জনপ্রিয় ইউটুবার হৃদয় আহেমদ শান্ত বলেন, এটি আমার অভিনীত প্রথম টিভি নাটক। গল্পটা খুব দারুন এবং এখানে আমার চরিত্রটাও ছিলো বেশ চ্যালেঞ্জিং। প্রথম প্রথম ভয় লাগছিলো কিন্তু বাপ্পি ভাই আমাকে অনেক সহজ করে দিয়েছেন বিষয়গুলো। এখানে কাজ করতে এসে অনেক কিছুই শিখলাম। এছাড়া নাটকে অভিনয় করেছেন লাক্স তারকা অর্ষা আপা। তিনিও বেশ হেল্প করেছেন। কাজটি নিয়ে আমি আশাবাদী। 

এখন থেকে আমি ভালো গল্প, ভালো পরিচালক, ভালো চরিত্র পেলে  টিভি নাটকে অভিনয়ে নিয়মিত হবো। 

নাটকে আরও বিভিন্ন চরিত্রে অভিনয় করেছেন আলিনূর জয়, সোহাগ বিশ্বাস, মুকুল জামিল, সেলজুক তারেক, মুনসহ আরো অনেকে। নাটকটি একটি বেসরকারি টিভি চ্যানেলে সামনে প্রচার হবে।

এমবি//
 


New Bangla Dubbing TV Series Mu
New Bangla Dubbing TV Series Mu

© ২০২০ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি