ঢাকা, সোমবার   ৩০ নভেম্বর ২০২০, || অগ্রাহায়ণ ১৬ ১৪২৭

Ekushey Television Ltd.

‘দিন-দ্য ডে’র পুরো ইউনিট এখন তুরস্কে

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১৫:২৬ ২৭ অক্টোবর ২০২০

চিত্রনায়ক অনন্ত জলিলের নতুন সিনেমা ‘দিন-দ্য ডে’। করোনা ভাইরাসের মহামারিতে আটকে পড়েছিল এর কাজ। এবার সিনেমার বাকি কাজ শেষ করতে তুরস্কে গেছে পুরো ইউনিট। তবে তাদের সঙ্গে যাননি অনন্ত জলিল ও বর্ষা। তারা যাচ্ছেন বুধবার। 

জানা গেছে, এবারের লটে ২০ দিনের দৃশ্যধারণ হবে। কিছু অ্যাকশন দৃশ্য হবে সেখানে। যার জন্য ঢাকাতেই গত কয়েক দিন অনুশীলন করেছেন এই আলোচিত নায়ক-প্রযোজক। চিত্রায়িত হবে তিনটি গানও। এগুলোর কোরিওগ্রাফি করবেন হাবিব রহমান। 

বিষয়টি নিয়ে অনন্ত জলিল বলেন, ‘করোনার কারণে আমাদের নতুন সিনেমা ‘দিন- দ্য ডে’র কিছু কাজ বাকি রয়েছে। এবার টানা কাজ করে এগুলো শেষ করা হবে। তাই আমরা তুরস্কে যাচ্ছি। করোনার লকডাউনের সময় আমারা সিনেমাটির জন্য নিয়মিত অনুশীলন করেছি।

তিনি আরও জানান, করোনার কারণে সিনেমার বাজেট বাড়লেও তিনি বড় পরিসরেই এটি নির্মাণ করতে চান। তাই এবার বড় লটে কাজ শেষ করা হবে। আগামী বছর সিনেমাটি মুক্তির পরিকল্পনাও করছেন তিনি।

উল্লেখ্য, বাংলাদেশ ও ইরানের যৌথ প্রযোজনায় নির্মিত হচ্ছে ‘দিন-দ্য ডে’। সিনেমাটি পরিচালনা করছেন ইরানি নির্মাতা মুর্তজা অতাশ জমজম। বাংলাদেশ ছাড়াও ইরান, তুরস্ক, আফগানিস্তানের বেশ কয়েকটি স্থানে সিনেমাটির দৃশ্যধারণ হয়েছে।

যৌথ প্রযোজনার এ সিনেমাতে আরও অভিনয় করেছেন অনন্তর বন্ধু সুমন ফারুক, খল অভিনেতা মিশা সওদাগরসহ আরও অনেকে। এ ছাড়া ইরান, লেবাননসহ বেশ কয়েকটি দেশের প্রথম সারির অভিনয়শিল্পীরা এতে যুক্ত আছেন।
এসএ/
 


New Bangla Dubbing TV Series Mu
New Bangla Dubbing TV Series Mu

© ২০২০ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি