ঢাকা, বৃহস্পতিবার   ২৮ মে ২০২০, || জ্যৈষ্ঠ ১৪ ১৪২৭

Ekushey Television Ltd.

দেশে ফিরতে পারছেন না ধোনি-কোহলিরা!

প্রকাশিত : ২০:৫৩ ১২ জুলাই ২০১৯

এবারের বিশ্বকাপে `হট ফেভারিট` তকমা নিয়েই ইংল্যান্ড গিয়েছিল ভারত। কিন্তু নাটকীয় সেমিফাইনালে নিউজিল্যান্ডের কাছে হেরেই বিদায় নিতে হয়েছে দু`বারের বিশ্বচ্যাম্পিয়নদের। তবে বিশ্বকাপ থেকে বিদায় নিশ্চিত হওয়ার পর দু`দিন পার হলেও দেশে ফিরতে পারছেন না ধোনি-কোহলিরা।

দেশটির সংবাদ মাধ্যম জি নিউজ জানায়, সেমিফাইনালে পরাজয়ের পর ক্রিকেটারসহ তাদের পরিবার ও সাপোর্টিং স্টাফদের জন্য ভারতগামী বিমানের টিকিট কিনতে গিয়েছিল টিম ইন্ডিয়ার লজিস্টিক বিভাগ। কিন্তু অনেক চেষ্টার পরও টিকিটের ব্যবস্থা করতে পারেননি তারা।

তাছাড়া বিশ্বকাপের ফাইনালে খেলার আশা থাকায় দ্রুত দেশে ফেরার জন্য অগ্রিম টিকিটও বুকিং দিয়ে রাখেনি ভারত। যে কারণে বিশ্বকাপ থেকে বিদায় নেয়া সত্ত্বেও ফাইনালের আগে দেশে ফিরতে পারছেন না বিরাট কোহলিরা।

ভারতের সংবাদ সংস্থা আইএএনএসকে ভারতীয় ক্রিকেট কন্ট্রোল বোর্ডের (বিসিসিআই) এক কর্মকর্তা জানিয়েছেন, ‘খেলোয়াড়দেরকে ১৪ জুলাই পর্যন্ত ম্যানচেস্টারেই থাকতে হবে। ওখান থেকেই দেশে ফিরবেন তারা।’

ভারতের টিম ম্যানেজমেন্ট সূত্র আরও জানা যায়, দলের সব ক্রিকেটার ইংল্যান্ড থেকে একসঙ্গে দেশে ফিরবেন না। কয়েকজন ক্রিকেটার ইংল্যান্ডে পরিবারসহ ছুটি কাটিয়ে তারপর দেশে ফিরবেন। মহেন্দ্র সিং ধোনি দলের সঙ্গে দেশে ফিরলেও অধিনায়ক বিরাট কোহলি ফিরবেন ১৫ দিনের ছুটি কাটানোর পর। তাঁর স্ত্রী আনুশকা শর্মাও সেখানে তাঁর সঙ্গে থাকবেন।

এনএস/এসি

 


New Bangla Dubbing TV Series Mu
New Bangla Dubbing TV Series Mu

© ২০২০ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি