ঢাকা, শুক্রবার   ১৮ সেপ্টেম্বর ২০২০, || আশ্বিন ৪ ১৪২৭

Ekushey Television Ltd.

ধোনির বিরুদ্ধে মামলা

একুশে টেলিভিশন

প্রকাশিত : ২৩:৩৭ ৩ ডিসেম্বর ২০১৯ | আপডেট: ০০:০২ ৪ ডিসেম্বর ২০১৯

এমএস ধোনি

এমএস ধোনি

ভারতের অন্যতম সফল অধিনায়ক মহেন্দ্র সিং ধোনি। কিন্তু সময়টা মোটেও তার পক্ষে কথা বলছে না। গত বিশ্বকাপের পর থেকেই দলের বাইরে তিনি। অবসরের যাওয়ার ব্যাপারে চাপ আসছে নিয়মিতই। এসবের মধ্যে এবার মামলা-মোকদ্দমাতেও জড়িয়ে গেল বিশ্বকাপ জয়ী এ অধিনায়কের নাম।

ঘটনা হচ্ছে- ভারতের নামকরা প্রতিষ্ঠান আম্রপালি গ্রুপের ব্র্র্যান্ড অ্যাম্বাসেডর ধোনি। বিক্রি করা ফ্ল্যাট গ্রাহকদের বুঝিয়ে না দেয়াতে প্রতিষ্ঠানটির বিরুদ্ধে মামলা হয়েছে। আর এই মামলায় জড়িয়ে গেছে ধোনির নামও।

গত ২৩ জুলাই ভারতের সুপ্রিম কোর্ট থেকে জানানো হয়েছে, ফ্ল্যাট বুঝিয়ে না দিয়ে একাধিক প্রতিষ্ঠানের মাঝে অর্থ বণ্টন করেছে আম্রপালি গ্রুপ। আর যেসব প্রতিষ্ঠানে অর্থ বণ্টন করা হয়েছে তার মধ্যে কয়েকটি আবার ধোনির স্ত্রী সাক্ষীর নামে নিবন্ধিত।

মামলায় বলা হয়েছে, ধোনি নিজেই এই বড় রকমের অর্থ কারসাজিতে জড়িত। এটাও বলা হয়েছে, বিজ্ঞাপনের ক্ষেত্রে অনেক আগ্রাসীভাবে প্রতিষ্ঠানটির প্রচারণা করেছেন ধোনি। এতে প্রভাবিতও হয়েছেন ক্রেতারা।

মামলার এজহারে বলা হয়েছে, ‘ধোনির ভাবমূর্তি ও আইআইটি থেকে স্নাতক সম্পন্ন করা স্থপতি অনিল কে শর্মার স্বাক্ষরিত চুক্তিনামা দেখেই উৎসাহী হয়েছিল ক্রেতারা। অনিল শর্মা অবশ্যই প্রতারণার সঙ্গে জড়িত। তবে আমরা চাই ধোনির নামেও তদন্ত করা হোক।’

এনএস/


New Bangla Dubbing TV Series Mu
New Bangla Dubbing TV Series Mu

© ২০২০ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি