ঢাকা, বুধবার   ১৫ জুলাই ২০২০, || আষাঢ় ৩১ ১৪২৭

Ekushey Television Ltd.

নওগাঁয় মানসিক ভারসাম্যহীন নারীকে পালাক্রমে ধর্ষণ

নওগাঁ প্রতিনিধি

প্রকাশিত : ১৭:৪৫ ২৯ মে ২০২০

নওগাঁ ম্যাপ

নওগাঁ ম্যাপ

নওগাঁর ধামইরহাট উপজেলার বৈদবাটি গ্রামের স্বামী পরিত্যক্তা মানসিক ভারসাম্যহীন একা নারীকে (২৫) পালাক্রমে ধর্ষণের অভিযোগ পাওয়া গেছে। এ ঘটনায় দুইজনকে আসামি করে শুক্রবার (২৯ মে) দুপুরে থানায় মামলা দায়ের করা হয়েছে এবং ডাক্তারী পরীক্ষার জন্য ধর্ষিতাকে হাসপাতালে পাঠিয়েছে পুলিশ। 

ধামইরহাট থানার অফিসার ইনচার্জ মো. শামীম হাসান সরদার বিষয়টি নিশ্চিত করে বলেন, গত মঙ্গলবার (২৬ মে) বাড়ি থেকে বের হওয়ার পর থেকে ওই নারীকে আর খুঁজে পাওয়া যাচ্ছিল না। বৃহস্পতিবার (২৮ মে) বাড়ি ফেরার জন্য বেলা ১১টার দিকে উপজেলার মঙ্গলবাড়ি বাজার এলাকায় অপেক্ষা করছিল। এ সময় মঙ্গলবাড়ী বাজারের আমিনুর ইসলাম ভুট্টুর ছেলে সেজান (২১) এবং একই এলাকার মৃত আব্দুল জব্বারের ছেলে মিশু (২৪) তাকে ভ্যানে করে বাড়ি পৌঁছে দেয়ার কথা বলে মঙ্গলবাড়ী সেন্টারপাড়ার একটি নির্জন পরিত্যক্ত বাসায় নিয়ে যায়। সেখানে মানসিক ভারসাম্যহীন ওই নারীকে তারা জোরপূর্বক পালাক্রমে ধর্ষণ করে। এসময় তার চিৎকারে আশেপাশের লোকজন ছুটে আসলে ধর্ষকরা পালিয়ে যায়। ঘটনাটি ওই নারী পরিবারের নিকট জানালে পরিবারের লোকজনসহ ওই সে বাদি হয়ে ২ জনের বিরুদ্ধে মামলা দাযের করে। 

নির্যাতিতার বড় চাচা আমজাদ হোসেন বলেন, গত মঙ্গলবার থেকে আরিফাকে (ওই নারী) পাওয়া যাচ্ছিল না। সে মানসিক ভারসাম্যহীন হয়ে পড়ায় এক বছর আগে উভয় পরিবারের সম্মতিতে তাকে তার স্বামী তালাক দেয়।

এদিকে থানার অফিসার ইনচার্জ মো. শামীম হাসান সরদার বলেন, অভিযোগের প্রেক্ষিতে পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে। আসামিদেরকে ধরার জোর প্রচেষ্টা চালানো হচ্ছে। মেয়েটি বর্তমানে পুলিশ হেফাজতে রয়েছে। ডাক্তারী পরীক্ষার জন্য তাকে নওগাঁ আধুনিক হাসপাতালে পাঠানো হয়েছে।

এনএস/


New Bangla Dubbing TV Series Mu
New Bangla Dubbing TV Series Mu

© ২০২০ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি