ঢাকা, শনিবার   ২৪ অক্টোবর ২০২০, || কার্তিক ১০ ১৪২৭

Ekushey Television Ltd.

নতুন খবর দিলেন অপু বিশ্বাস

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১২:৪১ ১৭ আগস্ট ২০২০

চিত্রনায়িকা অপু বিশ্বাস। ঢাকাই সিনেমার ‘ঢালিউড কুইন’ তিনি। তার অভিনিত সবশেষ সিনেমা ‘শ্বশুরবাড়ি জিন্দাবাদ টু’। যে সিনেমা ঘিরে অপুর ছিল অনেক পরিকল্পনা, আশা। কারণ এ সিনেমার মধ্য দিয়েই তিনি দীর্ঘ বিরোতির পর পর্দায় ফিরে আসতে চেয়েছিলেন। কিন্তু অপুর সেই পথে বাধা হয়ে দাঁড়ায় করোনা ভাইরাস। সিনেমাটির মুক্তি আটকে আছে এই অদৃশ্য ভাইরাসের কারণে। এরই মধ্যে জানা গেল, নতুন সিনেমাতে অভিনয় করবেন এই চিত্রনায়িকা। যার নাম ‘আশীর্বাদ’।

২০১৯-২০ অর্থবছরে সরকারি অনুদানপ্রাপ্ত এই সিনেমাটি নির্মাণ করবেন জাতীয় চলচ্চিত্র পুরস্কারপ্রাপ্ত নির্মাতা মুস্তাফিজুর রহমান মানিক। এর মধ্য দিয়ে এবারই প্রথম একসঙ্গে কাজ করতে যাচ্ছেন তারা।

নির্মাতা মানিক বলেন, ‘আমরা করোনা পরিস্থিতি পর্যবেক্ষণ করছি। আশা করছি, সেপ্টেম্বর থেকে সিনেমার শুটিং শুরু করতে পারব। আপাতত সিনেমার কেন্দ্রীয় চরিত্র অপু বিশ্বাসের সঙ্গে আমাদের চুক্তি হয়েছে। শিগগিরই নায়কসহ অন্যান্য শিল্পীদের পরিচয় করিয়ে দেব।’

অপু বিশ্বাস বলেন, ‘লকডাউনের পর আবারও কাজে ফিরছি, ভাবতে ভালোই লাগছে। গতকালই সিনেমার বিষয়টি চূড়ান্ত হয়েছে। দর্শকরা সবসময় যেভাবে আমার পাশে ছিলেন আশা করছি, এবারও তার ব্যতিক্রম হবে না। আর নতুন সিনেমার গল্পটি অসাধারণ। আমার খুব ভালো লেগেছে। আমার বিশ্বাস, গল্পটি সবার ভালো লাগবে।’

‘আশীর্বাদ’র যৌথ প্রযোজক জেনিফার ফেরদৌস। প্রযোজনার পাশাপাশি এর কাহিনি ও চিত্রনাট্যের কাজও করেছেন তিনি। সংলাপ লিখেছেন আব্দুল্লাহ জহির বাবু।
এসএ/
 


New Bangla Dubbing TV Series Mu
New Bangla Dubbing TV Series Mu

© ২০২০ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি