ঢাকা, সোমবার   ২৬ অক্টোবর ২০২০, || কার্তিক ১১ ১৪২৭

Ekushey Television Ltd.

নতুন মৌসুম হার দিয়ে শুরু ম্যানইউর

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১০:২০ ২০ সেপ্টেম্বর ২০২০

ইংলিশ প্রিমিয়ার লিগের প্রথম ম্যাচে মাঠে নামে ম্যানচেস্টার ইউনাইটেড। তাও আবার ঘরের মাঠ ওল্ড ট্রাফোর্ডে। প্রতিপক্ষ ছিল ক্রিস্টাল প্যালেস। কিন্তু ক্রিস্টালের উইলফ্রিড জাহার জোড়া গোলে নতুন মৌসুম হার দিয়ে শুরু করতে হলো রেড ডেভিলসদের।

শনিবার রাতে ওল্ড ট্রাফোর্ডে ইংলিশ প্রিমিয়ার লিগে নিজেদের প্রথম ম্যাচে ক্রিস্টালের কাছে ১-৩ গোলে হেরে গেছে ম্যানচেস্টার ইউনাইটেড। ক্রিস্টালের এটি দ্বিতীয় জয়। নিজেদের ইতিহাসে এই প্রথম লিগের শুরুর দুই ম্যাচই জিতল ক্রিস্টাল। অন্যদিকে ছয় বছর পর ঘরের মাঠে লিগের প্রথম ম্যাচে হার মানলো ম্যানইউ। ক্রিস্টালের জয়ে জাহার জোড়া গোল ছাড়াও অন্যটি এসেছে অ্যান্ড্রোস টাউনসেন্ডের পা থেকে। আর ম্যান ইউনাটেডের হয়ে একমাত্র গোলটি করেন দনি ফন দে বেক। 

ম্যাচের ৭ মিনিটেই ক্রিস্টালকে লিড এনে দিয়েছিলেন টাউনসেন্ড। প্রথমার্ধে এই একটি গোলই হয়। দ্বিতীয়ার্ধে হয় তিনটি গোল। তার মধ্যে দুটি করে ক্রিস্টাল। একটি করে ম্যানইউ।

বিরতির পর ৭৪ মিনিটে পেনাল্টি পায় ক্রিস্টাল। পেনাল্টি থেকে ম্যানইউর সাবেক ফুটবলার উইলফ্রেড জাহা গোল করে ব্যবধান ২-০ করেন। এর ৬ মিনিট পর অবশ্য ইউনাইটেডের ডনি ফন ডে বেক গোল করে ম্যাচে ফেরার ইঙ্গিত দেন। ম্যাচের ৮০ মিনিটে বদলি খেলোয়াড় হিসেবে নেমে বেক অভিষেক ম্যাচেই গোল করে ব্যবধান কমান।

কিন্তু শেষ পর্যন্ত হার এড়াতে পারেনি ম্যানইউ। ম্যাচের ৮৫ মিনিটে জাহা তার দ্বিতীয় গোলটি করে ৩-১ ব্যবধানের জয় নিশ্চিত করেন।
এএইচ/


New Bangla Dubbing TV Series Mu
New Bangla Dubbing TV Series Mu

© ২০২০ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি