ঢাকা, মঙ্গলবার   ১০ ডিসেম্বর ২০১৯, || অগ্রাহায়ণ ২৬ ১৪২৬

Ekushey Television Ltd.

নবাবগঞ্জে অটোরিক্সা-বাইক সংঘর্ষ, কলেজছাত্র নিহত

দোহার-নবাবগঞ্জ (ঢাকা) সংবাদদাতা

প্রকাশিত : ০৮:৫৯ ২১ নভেম্বর ২০১৯

ঢাকার নবাবগঞ্জ উপজেলায় সিএনজি চালিত অটোরিক্সার সঙ্গে মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষে মোটরসাইকেল আরোহী জয় সরকার (১৯) নামে এক কলেজছাত্র নিহত হয়েছেন। এই ঘটনায় আহত হয়েছেন আরও একজন।

নবাবগঞ্জ থানার এসআই সুজন বিশ্বাস জানান, উপজেলার চন্দ্রখোলা আঞ্চলিক সড়কে বুধবার সন্ধ্যায় এ দুর্ঘটনা ঘটে।

নিহত জয় সরকার ওই এলাকার পূর্ণ সরকারের ছেলে ও দোহার-নবাবগঞ্জ কলেজের উচ্চ মাধ্যমিক শিক্ষা বর্ষের একাদশ শ্রেণির ছাত্র।

স্থানীয়দের বরাতে এসআই সুজন বিশ্বাস বলেন, সন্ধ্যায় জয় তার বন্ধু আমীনের মোটরসাইকেলের পিছনে বসে শোল্লা থেকে বাড়ি ফিরছিল। তারা চন্দ্রখোলা এলাকায় সেতুর কাছাকাছি পৌঁছালে বিপরীত দিক থেকে আসা একটি অটোরিক্সার সঙ্গে তাদের মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষ হলে তারা উভয়ই গুরুতর আহত হয়। স্থানীয়রা তাদের উদ্ধার করে দ্রুত উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে সেখানে চিকিৎসাধীন অবস্থায় জয়ের মৃত্যু হয়। প্রাথমিক চিকিৎসা শেষে গুরুতর আহত আমীনকে উন্নত চিকিৎসার জন্য ঢাকার একটি হাসপাতালে নিয়ে ভর্তি করা হয়েছে। 

তিনি বলেন, সংবাদ পেয়ে হাসপাতাল থেকে নিহতের লাশ উদ্ধার করে থানায় এনে লাশের সুরতহাল প্রতিবেদন তৈরি করা হয়। এঘটনায় নিহতের পরিবারের কারও কোনও অভিযোগ না থাকায় লাশ বিনা ময়নাতদন্তে আইনি প্রক্রিয়ায় রাত সোয়া ১১টার দিকে পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে।

তিনি আরও বলেন, ঘটনাস্থল থেকে অটোরিক্সাটি জব্দ করা হয়েছে। তবে চালক পালিয়ে গেছেন।

উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের দায়িত্বরত চিকিৎসক অনুপ দে বলেন, জয়কে বাঁচানোর জন্য আমরা আমাদের সাধ্যমত চেষ্টা করেছি। কিন্তু তাকে বাঁচানো সম্ভব হয়নি। জয় দুর্ঘটনায় সম্ভবত মাথায় প্রচণ্ড আঘাত পেয়েছিলেন। মাথায় রক্তক্ষরণের কারণেই তার মৃত্যু হয়েছে বলে প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে।

একে//

© ২০১৯ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি