ঢাকা, মঙ্গলবার   ২৯ নভেম্বর ২০২২

নবাবগঞ্জে বিএনপি’র তিন ইউপি মেম্বারসহ গ্রেপ্তার ৭

দোহার-নবাবগঞ্জ (ঢাকা) প্রতিনিধি

প্রকাশিত : ১৬:৫৩, ২৪ নভেম্বর ২০২২ | আপডেট: ১৭:০৭, ২৪ নভেম্বর ২০২২

নাশকতা, ভাংচুর ও আইনশৃঙ্খলা পরিস্থিতি বিঘ্ন ঘটানোর অপরাধে ঢাকার নবাবগঞ্জ উপজেলায় বিএনপির ১০৯ জন নেতাকর্মী নামে ও অজ্ঞাত নামা আরো অনেকের বিরুদ্ধে নবাবগঞ্জ থানায় মামলা হয়েছে। 

বুধবার রাতে পুলিশ বাদী হয়ে এ মামলা দায়ের করেন। ওই রাতেই মামলার ৭ জনকে গ্রেপ্তার করেছে পুলিশ।

গ্রেপ্তারকৃতরা হলেন, এমএ রশিদ (৬৫), আনোয়ার হোসেন ডিপটি মেম্বার (৫০), আশরাফ আলী ভুলু (৪৫), আছলাম (৪৫), রিপন (৩৯), সিদ্দিক মেম্বার (৪১) ও দ্বীপক ভূইয়া (৪৫)। এদের মধ্যে উপজেলার বান্দুরা ইউনিয়ন পরিষদের নির্বাচিত ২ জন সদস্য ও অন্য একটি ইউনিয়ন পরিষদের ১ জন সদস্য রয়েছে।

নবাবগঞ্জ থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা সিরাজুল ইসলাম শেখ গ্রেপ্তারের বিষয়টি নিশ্চিত করেন।

পুলিশ সুত্রে জানা যায়, ব্রাহ্মনবাড়িয়া জেলার নয়ন নামে এক বিএনপির কর্মী পুলিশের গুলিতে নিহতের ঘটনায় ও বেগম খালেদা জিয়ার মুক্তির দাবীতে বুধবার রাতে উপজেলার কলাকোপায় হাড়ভাঙ্গা ব্রিজের ঢালে বিএনপির নেতাকর্মীরা বিক্ষোভ মিছিল করে এবং ভাংচুর চালায়। এঘটনায় ৭জনকে আটক করে।

নবাবগঞ্জ থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সিরাজুল ইসলাম শেখ জানান, নাশকতা, ভাংচুর ও আইনশৃঙ্খলা পরিস্থিতি বিঘ্ন ঘটানোর অপরাধে তাদেরকে পুলিশ আটক করেছে। নাশকতা আইনে মামলা দিয়ে ৭ দিনের রিমান্ড চেয়ে বৃহস্পতিবার সকালে আসামীদের আদালতে পাঠানো হয়েছে। আইন শৃঙ্খলা পরিস্থিতি স্বাভাবিক রাখতে পুলিশের অভিযান অব্যাহত থাকবে বলে জানান এ কর্মকর্তা।

এসি
 


Ekushey Television Ltd.

© ২০২২ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি