Notice: Undefined index: TotalHit in /var/www/etv_docs/public_html/details.php on line 75
নলছিটিতে ইউপি চেয়ারম্যানের অনিয়ম-দুর্নীতির প্রতিবাদে মানববন্ধন

ঢাকা, শনিবার   ০৫ ডিসেম্বর ২০২০, || অগ্রাহায়ণ ২২ ১৪২৭

Ekushey Television Ltd.

নলছিটিতে ইউপি চেয়ারম্যানের অনিয়ম-দুর্নীতির প্রতিবাদে মানববন্ধন

নলছিটি (ঝালকাঠি) প্রতিনিধি

প্রকাশিত : ১৬:১৪, ২৯ অক্টোবর ২০২০

ঝালকাঠিতে নলছিটি উপজেলার সুবিদপুর ইউপি চেয়ারম্যান আবদুল মান্নান সিকদারের দুর্নীতি, অনিয়ম, অর্থ আত্মসাত ও সেচ্ছাচারিতার প্রতিবাদে মানববন্ধন করা হয়েছে। 

আজ বৃহস্পতিবার সকাল ১১টায় সুবিদপুর ইউনিয়নের তালতলা বাজার এলাকায় ঘণ্টাব্যাপী এ মানববন্ধন কর্মসূচিতে ওই ইউনিয়ন পরিষদের ১১ জন সদস্য ও এলাকাবাসী অংশ নেয়। কর্মসূচিতে একাত্মতা প্রকাশ করে অংশ নেন সুবিদপুর ইউনিয়নের বিভিন্ন শ্রেণি পেশার মানুষ। 

মানববন্ধন চলাকালে বক্তব্য রাখেন, প্যানেল চেয়ারম্যান মো. মানছুর খান, ইউপি সদস্য আবদুল জলিল মৃধা,  মো. সোহাগ জোমাদ্দার, ইউনিয়ন আওয়ামীলীগ নেতা মো. জালাল আহম্মেদ প্রমুখ। 

মানববন্ধনে বক্তারা অভিযোগ করেন, সুবিদপুর ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আবদুল মান্নান সিকদার ইউপি চেয়ারম্যান নির্বাচিত হওয়ার পর ক্ষমতার অপব্যাবহার করে নানা অনিয়নম ও দুর্নীতি করে আসছেন। ইউনিয়নের বিভিন্ন প্রকল্পের কোন কাজ না করেই লাখ লাখ টাকা আত্মসাত করেন আবদুল মান্নান। গত পাঁচ বছর ধরে তাঁর যন্ত্রণায় অতিষ্ঠ এলাকাবাসী দুর্নীতিবাজ মান্নান সিকদারকে চেয়ারম্যানের পদ থেকে অপসারণের দাবি জানান।  

এর আগে গত ১৬ আগস্ট একই অভিযোগে ওই ইউনিয়ন পরিষদের সদস্যরা চেয়ারম্যানের বিরুদ্ধে অনাস্থা প্রকাশ করে ঝালকাঠি জেলা প্রশাসকের কাছে অভিযোগ দেন। সুবিদপুর ইউপি চেয়ারম্যান আবদুল মান্নান সিকদার তাঁর বিরুদ্ধে আনা এসব অভিযোগ অস্বীকার করেছেন।

আরকে//


New Bangla Dubbing TV Series Mu
New Bangla Dubbing TV Series Mu

© ২০২০ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি