ঢাকা, শুক্রবার   ১৩ ডিসেম্বর ২০১৯, || অগ্রাহায়ণ ২৯ ১৪২৬

Ekushey Television Ltd.

নাগরিক টিভির প্রথম বর্ষপূর্তি আজ

প্রকাশিত : ১০:০৩ ১ মার্চ ২০১৯ | আপডেট: ১১:৩৬ ২২ মার্চ ২০১৯

আজ সম্প্রচারের প্রথম বছর পূর্ণ করলো নাগরিক টিভি। প্রথম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে গতকাল থেকে শুরু হয়েছে বিশেষ আয়োজন। গতকাল রাত ১১টা ১৫ মিনিটে ব্যান্ডদল দলছুটের সরাসরি গান পরিবেশনার মধ্য দিয়ে চ্যানেলটির প্রতিষ্ঠাবার্ষিকীর আয়োজন শুরু হয়। এরপর রাত ১১টা ৫৯ মিনিটে বিশেষ অতিথিদের নিয়ে বর্ষপূর্তির কেক কাটে নাগরিক টিভি কর্তৃপক্ষ।

আজ শুক্রবার সকাল ১০টায় থাকবে শাকিব খান অভিনীত বাংলা সিনেমা ‘আমার স্বপ্ন তুমি’। দুপুর ১টায় বিশেষ ‘চিত্রালী’। দুপুর ২টা ৩০ মিনিট থেকে শুরু হয়ে সন্ধ্যা ৬টা পর্যন্ত থাকছে ‘গানের মেলা’। এতে সরাসরি গান পরিবেশন করবেন আঁখি আলমগীর, কনা, রবি চৌধুরী, রাজিব, মুহিন, রাজা, শফি মণ্ডল, মজিব, প্রতীক হাসান, কর্ণিয়া, পাগলা বাবুলসহ অনেকেই। সন্ধ্যা ৭টায় থাকছে আবদুন নূর তুষারের উপস্থাপনায় ‘বলা না বলা’। রাত ৮টায় ‘ভালোবাসা দাও’। অভিনয়ে অপূর্ব ও মৌসুমী হামিদ। রাত ৯টায় থাকছে নাটক ‘ভাই শুধু নায়ক হইতে চায়’। অভিনয়ে আফরান নিশো ও তানজিন তিশা। রাত ১০টায় রয়েছে ‘তারায় তারায় এক বছর’।

এক বছর পূর্তি উপলক্ষে নাগরিক টিভির সিইও আব্দুন নূর তুষার বলেন, ‘আনিসুল হকের স্বপ্নের টিভি ছিল নাগরিক। আমরা চেষ্টা করেছি, তার সেই স্বপ্নের টিভিটাকে মানুষের কাছে তুলে ধরতে। মানুষ চ্যানেলটি দেখছে, এটাই আমাদের কাছে অনেক আনন্দের ব্যাপার।’

এসএ/

 

© ২০১৯ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি